Alana Pandey’s baby bump pictures: ফের নজর কাড়লেন আলানা পান্ডে

Spread the love

সর্বদাই নিজের খোলামেলা পোশাকের জন্য খবরের শিরোনামে থাকেন আলানা পান্ডে। যারা অ্যালানাকে চেনেন না তাঁরা জানুন, অ্যালানা হলেন অনন্যা পান্ডের খুড়তুতো বোন। আলানার পিতা চিককি পান্ডে হলেন চাংকি পান্ডের ভাই। সেই অর্থে অনন্যা এবং আলানা দুই বোন।

আলানার Instagram অ্যাকাউন্ট দেখলেই আপনি বুঝতে পারবেন, বলিউডের কোনও অভিনেত্রী না হওয়া সত্ত্বেও অ্যালানার ফলোয়ার্স সংখ্যা কিন্তু নেহাত কম নয়। প্রায়শই স্বল্প পোশাকে স্বামীর সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। এই ছবিগুলির মধ্যে বেশ কয়েকটি এমন ছবি রয়েছে, যেখানে অ্যালানার বেবি বাম্প স্পষ্ট লক্ষ্য করা যাচ্ছে।

সম্প্রতি যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, অ্যালানা পরে রয়েছেন একটি সাদা জালের স্বল্প পোশাক। শরীরের উর্ধ্বতন ঢাকা রয়েছে ন্যূনতম পোশাকে, হাত ঢাকা রয়েছে সাদা জালের নেট দিয়ে, একটি ফুল প্যান্ট পরে রয়েছেন তাও সাদা জাল দিয়ে বানানো। প্যান্টের দুই পাশ ক্রস করে কাটা।প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে আগত শিশুর কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অ্যালানা। সম্প্রতি মুম্বাইয়ের বাড়িতে অ্যালানার সাধের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে যেখানে উপস্থিত ছিলেন অনন্যা পান্ডে, আদিত্য রায় কাপুর, গৌরী খান, বিপাশা বসু সহ বলিউডের নামিদামি ব্যক্তিত্বরা।

ছবিতে অ্যালানা ধরে রয়েছেন একগুচ্ছ গোলাপি রঙের ফুল। ছবিতে সবথেকে বেশি নজর কেড়েছে বেবি বাম্প। চোখ বন্ধ করে আগত মাতৃত্বের সুখ উপভোগ করছেন তিনি। ছবিটি ইতিমধ্যেই কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন। কমেন্টও করেছেন বহু নেটিজেনরা। এক অনুরাগী লিখেছেন, “আপনার শিশুকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছি আমরা।” একজন আবার লিখেছেন, “এই সুন্দর মুহূর্তগুলিকে এই ভাবেই ধরে রাখুন।”s অন্য একজন আবার শুধু ভালবাসার ইমোজি দিয়েছেন অ্যালানাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *