Ambani wedding: ‘ওখানে সার্কাস চলছে, নিজেকে বিক্রি করব না’

Spread the love

ছেলের বিয়েতে জলের মত টাকা খরচ করছেন মুকেশ আম্বানি(Mukesh Ambani)। আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্তের বিয়ের সেলিব্রেশন চলছে চার মাস ধরে। ৮৩ কোটি টাকা নিয়ে অনন্তের সঙ্গীতে আধ ঘন্টা গান গেয়েছেন জাস্টিন বিবার! প্রাক বিয়ের প্রতিটা অনুষ্ঠানে বলিউড তারকাদের ঢল। সলমন, শাহরুখ থেকে রণবীর-দীপিকারা ছুটে গিয়েছেন। অথচ সেই অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েও ‘আত্মসম্মান’-এর কারণে উপস্থিত না থাকার কথা জানালেন এই স্টারকিড।

সোশ্যাল মিডিয়ায় নিজের ঠোঁটকাটা স্বভাবের জন্য নামডাক রয়েছে অনুরাগ কশ্যপ কন্যা আলিয়ার। তাঁর দাবি, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের কিছু অনুষ্ঠানে তাকে আমন্ত্রণ জানানো হয়েছিল কিন্তু তিনি উপস্থিত থাকবেন না। ২৩ বছর বয়সী আলিয়া কাশ্যপ ইনস্টাগ্রামে এই বিয়েকে ‘সার্কাস’-এর সঙ্গে তুলনা করেছেন। তিনি বলেন, ‘আমায় আমন্ত্রণ জানানো হয়েছিল। আমি না বলেছি কারণ, আমি বিশ্বাস করি, এখনও পর্যন্ত এইটুকু আত্মসম্মান তো আমার আছে। একটা বিয়ের জন্য এভাবে নিজেকে বিক্রি করব না।’ তিনি আরও বলেন, ‘অম্বানির বিয়ে তো আসলে বিয়ে হচ্ছে না। ওখানে সার্কাস চলছে।’

বিয়ের অনুষ্ঠান ঘনিয়ে আসার সাথে সাথে আম্বানি পরিবার ইতিমধ্যে গত সপ্তাহে মুম্বাইয়ে বেশ কয়েকটি পার্টির আয়োজন করেছে, যার মধ্যে ছিল গারবা নাইট, হলদি অনুষ্ঠান এবং সংগীত নাইট। আম্বানিদের বিয়েতে বলিউডের তাবড় তাবড় তারকারা হাজির থাকলেও আলিয়া যেচে এই বিয়ে বয়কট করেছেন।

ছোট থেকেই পরস্পরকে চেনেন রাধিকা(Radhika Marchant) এবং অনন্ত(Anant Ambani)। ‘বিশেষ’ বন্ধু রাধিকার সঙ্গে অনন্তের বিয়ের জল্পনা বহু দিনের। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েতে সেই জল্পনায় সিলমোহর পড়ে, যখন আম্বানি পরিবারের পাশে দেখা মেলে রাধিকার। দেশের অন্যতম ধনী ব্যক্তির পুত্র হওয়া সত্ত্বেও স্বাস্থ্য নিয়ে নানান জটিলতায় ভুগেছেন অনন্ত। সেই কঠিন জার্নিতে সবসময় তাঁর পাশে থেকেছেন রাধিকা। আপতত দুজনের আনুষ্ঠানিকভাবে চারহাত এক হওয়ার পালা।

৮৩ কোটি টাকা দিয়ে জাস্টিন বিবারকে পারফর্ম করানোর ব্যাপারেও আম্বানিদের কটাক্ষ করতে ছাড়েননি আলিয়া। তিনি লেখেন, ‘এত টাকা! এতই টাকা! কোথায় খরচ করব? চল জাস্টিনকেই ডেকে নিই।’

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও তাঁর স্ত্রী নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি। এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টকে বিয়ে করতে চলেছেন আম্বানি পরিবারের পুত্র। আম্বানি পরিবার ইতিমধ্যেই দুটি প্রি-ওয়েডিং ইভেন্টের আয়োজন করেছিল। জামনগরে আয়োজিত প্রথম অনুষ্ঠানটিতে বিল গেটস এবং মার্ক জুকারবার্গের মতো ব্যক্তিত্বরা হাজির ছিলেন। পারফর্ম করেন রিহানা। এবং দ্বিতীয়টি ছিল ভূমধ্যসাগরে এক ক্রুজ পার্টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *