Arijit Singh-RG Kar। ‘আমি অতটা শিক্ষিত নই…’! পথে নামার হুমকি পর অডিও বার্তা অরিজিতের

Spread the love

দেখতে দেখতে ৫ দিন অতিক্রান্ত! সাত দিনের মধ্যে আরজি কর কাণ্ডের বিচার না পেলে রাস্তায় নামবেন, গত ১৭ই অগস্ট নিজের ব্যক্তিগত এক্স হ্যান্ডেলে এই কথা জানিয়েছিলেন অরিজিৎ। তাঁর এই পোস্ট ঘিরে তৈরি হয় নানান কনফিউশন। বেশকিছু রাজনৈতিক দলের সমর্থকরা দাবি করতে থাকেন @Atmojoarjalojo নামের এই এক্স হ্যান্ডেল মোটেই গায়ক অরিজিৎ-এর নয়।

যদিও অরিজিৎ অনুরাগীরা খুব ভালোভাবেই জানেন, ‘আত্মজজলজ’ নামের এই অ্যাকাউন্টটি তাঁর প্রিয় তারকার। এই হ্যান্ডেলে অরিজিৎ-কে ফলো করেন অনুপম রায় থেকে আরমান মালিকরা। আর জি কর মামলা নিয়ে শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় সুর চড়াচ্ছেন অরিজিৎ, মাঝে নিজের অ্যাকাউন্ট ব্যক্তিগত করে দিলেও বৃহস্পতিবার সেটি পাবলিক করে দেন গায়ক।

বৃহস্পতিবার সুপ্রিম কোর্টে এই মামলা নিয়ে স্টেটাস রিপোর্ট জমা দিল সিবিআই। এইদিনের সব কনফিউশন দূর করে নিজের এক্স হ্যান্ডেলে একটি অডিও বার্তা পোস্ট করেন অরিজিৎ। সেখানে তাঁকে বলতে শোনা গেল, ‘আমি এখন কিছু বলছি না, শুধু সেট আপ করছি। কিছু বলার আগে আমাকেও জানতে হবে আমি কী বলব, কারণ আমরা জানি শব্দ কতটা গুরুত্বপূর্ণ, এবং অ্যাকশনও। কারণ শব্দ যদি অর্থহীন হয় তাহলে সেটা উদ্দেশ্যপূরণ করতে পারে না। ততক্ষণ….’।

অপর এক পোস্টে এদিন সুপ্রিম কোর্টে হওয়া শুনানির ভিডিয়ো লিঙ্ক চান অরিজিৎ। পরে তিনি পোস্ট করেন, ‘আমি ওতোটা শিক্ষিত নই এই প্রশ্নটা করার জন্য, শুধুই একজন সাধারণ মানুষ। তবে নির্যাতিতার বাবা-মা’র বয়ান তো সোশ্যাল মিডিয়াতেই রয়েছে। হয়ত সেটা গ্রহণযোগ্য নয়, কিন্তু তাঁদের কি ডাকা যায় না? সেটাকে কি বিবেচনা করা যায় না?’

প্রসঙ্গত, মৃতার পরিবারের তরফে এক সংবাদমাধ্যমের সামনে বিস্ফোরক দাবি করা হয়েছে। তরুণী চিকিৎসকের মা বলেন, ‘আমার মেয়েকে খুন করানোর জন্যই কাজে লাগানো হয়েছিল সঞ্জয়কে। ও ভয় পাচ্ছিল যে সন্দীপ ঘোষ এমডি পরীক্ষায় ওকে ফেল করিয়ে দেবেন।’ গোপন তথ্য জেনে ফেলেছিল মেয়ে, সেই কারণেই এমন নারকীয় যন্ত্রণার শিকার হয়েছে সে, কান্নায় ভেঙে পড়া মা এমন কথাই জানিয়েছেন। খুব সম্ভবত সেই বিষয়গুলোর দিকেই ইঙ্গিত করেন অরিজিৎ।

এদিন সুপ্রিম শুনানির সময় সিবিআইয়ের আইনজীবী তথা সলিসিটর জেনারেল তুষার মেহতা জানান, আরজি কর মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের তরুণী চিকিৎসককে ধর্ষণ এবং খুনের পাঁচদিন পরে ঘটনার তদন্তভার হাতে পেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ততদিনে সব পালটে দেওয়া হয়েছে। চলতি সপ্তাহ পার হওয়ার আগেই শেষ হবে অরিজিৎ-এর বেঁধে দেওয়া সময়সীমা। কথা মতোই কি পথে নামবেন গায়ক? আপতত সেটাই দেখবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *