Armaan Malik on Big Boss: বিগ বসের ঘরে বিশালকে কষিয়ে থাপ্পড় আরমানের

Spread the love

‘বিগ বস ওটিটি ৩’-এর ঘরে ভিতর শারীরিক নির্যাতনের মতো ঘটনা ঘটেছে। প্রাথমিক ভাবে মৌখিক তর্ক দিয়ে শুরু হলেও পরে ঘটনা অন্যদিকে মোড় নেয়, প্রতিযোগী আরমান মালিক, বিশাল পান্ডেকে চড় মারেন। ‘উইকেন্ড কা ভার’ পর্বে, ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী তথা আরমানের প্রথম স্ত্রী পায়েল মালিক(Payal Malik) তাঁর সঙ্গে বিগ বসের ঘরে যা যা হয়েছে তাঁর আড়ালে তা নিয়ে কথা বলতে শুরু করেন। তখন তিনি আরমানের দ্বিতীয় স্ত্রী কৃতিকা মালিক(Kritika Malik) সম্পর্কে বিশাল যে সমস্ত কথা বলেছেন তা শেয়ার করে নেন।

এর আগে, একটি এপিসোডে বিশাল লাভকেশ কাটারিয়াকে বলেছিলেন, ‘আমি কৃতিকাকে খুব পছন্দ করি এবং এর জন্য আমার অপরাধ বোধও হয়।’ তারপরের পর্বে বিশালের এই মন্তব্যের প্রত্যুত্তরে পায়েল তাঁকে বলেছিলেন, ‘আপনি একজন মা এবং একজন স্ত্রীর ব্যাপারে এই মন্তব্য করছেন। আপনার উচিত ওঁকে সম্মান করা। আপনি কৃতিকার সম্পর্কে যা বলেছেন তা ভুল, এটা কখনও বলা উচিত নয়।’ শোয়ের হোস্ট অনিল কাপুর, পায়েল এবং আরমান-সহ অনেকেই এর জন্য বিশালের নিন্দাও করেছেন।

চড়কাণ্ডে দর্শকদের প্রতিক্রিয়া
চড়ের এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই, দর্শকরা তাঁদের প্রতিক্রিয়া জানাতে শুরু করেন। একজন লেখেন, ‘বিশালের আমাদের সমর্থনের প্রয়োজন। কারণ এটা অনেক বাড়াবাড়ি হয়ে গিয়েছে। এই ঘটনার পরও যদি আরমানকে বহিষ্কার না করা হয়, তবে বুঝতে হবে এই শোটি একটি সম্পূর্ণ পক্ষপাতদুষ্ট শো।’ আর এক ব্যক্তি লেখেন, ‘আরমান মালিককে শো থেকে বের করে দেওয়া হোক।’ আর একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী ঘটনায় অবাক হয়ে লেখেন, ‘এটা জঘন্য। বিগ বস কী করছেন? ঘরের মধ্যে শারীরিক নির্যাতন? কী হচ্ছে এইসব?’ আর একজন লেখেন, ‘বিগ বসকে শীঘ্রই হস্তক্ষেপ করতেই হবে৷ আলোচনার মাধ্যমেও বিষয়গুলি সমাধান করা যেতে পারত।’

আরমান ও বিশাল ছাড়াও ‘বিগ বস ওটিটি ৩’-এ রণবীর শোরে, সানা মকবুল, সাই কেতন রাও, সানা সুলতানা, নায়েজি, দীপক চৌরাসিয়া, মুনিশা খাতওয়ানি, চন্দ্রিকা দীক্ষিত এবং শিবানী কুমারীও রয়েছেন। ‘বিগ বস ওটিটি ৩’ ২১ জুন থেকে Jio Cinema প্রিমিয়ামে টেলিকাস্ট হওয়া শুরু হয়েছিল৷ অনিল কাপুর এই শোয়ের হোস্ট।

অনিল যখন লাভকেশ কাটারিয়াকে জিজ্ঞাসা করেছিলেন, তখন তিনিও স্বীকার করেন যে বিশাল তাঁকে বলেছিলেন, ‘আমি কৃতিকা বৌদিকে খুব পছন্দ করি।’ বিশাল বলতে থাকেন যে তাঁর এই মন্তব্যটি খুবই সাধারণ, এতে কোনও জটিলতা নেই, এই কথার মাধ্যমে তিনি অন্য কিছুর ইঙ্গিত দেননি। কিন্তু পায়েলের মতে বিশালের মনের মধ্যে যদি খারাপ কিছু না থাকত, তাহলে কৃতিকাকে সরাসরি সে বলতে পারত, তার বদলে কেন সে লাভকেশের কানে কানে ফিসফিস করে বলল?

এইসব কথার পর পায়েল চলে যান। তারপর আরমান এই বিষয়টি নিয়ে বিশালের সঙ্গে কথা বলতে যান। সেখানে থেকেই দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। আত্মরক্ষার জন্য, বিশাল আবার লাভকেশকে সে যা বলেছিল তার পুনরাবৃত্তি করতে বলেন। কিন্তু তারপরই ঘটনা অন্য দিকে মোড় নেয়, আরমান নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে, বিশালকে চড় মারেন। তারপর তাঁদের চিৎকার করতেও দেখা যায়। বিশাল এবং আরমানের হাতাহাতি শুরু হয়, সেখানে অন্য প্রতিযোগীরা তাঁদের টেনে আলাদা করে করার চেষ্টা করতে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *