Arnab-Ipsita Divorce। সামাজিক বিয়ের আগেই ডিভোর্সের পথে অর্ণব-ইপ্সিতা

Spread the love

২০২২ সালের জানুয়ারি মাসেই আইনি বিয়ে সেরে ফেলেছিলেন অর্ণব বন্দ্যোপাধ্যায়(Arnab Banerjee) ও ইপ্সিতা মুখোপাধ্যায়(Ipsita Mukherjee)। ‘আলো ছায়া’ ধারাবাহিকে অভিনয়ের সময় অনস্ক্রিন বউদি-র প্রেমে পড়েছিলেন অর্ণব। তবে এখন খবর, আলাদা হতে চলেছেন দুজনে। 

চলতি মাসেই নাকি বিবাহবিচ্ছেদ হচ্ছে অর্ণব-ইপ্সিতার। তাঁদের সম্পর্ক প্রথম প্রকাশ্যে আসে ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে। ২০২২ সালে আংটি বদল করেছিলেন, সেদিনই হয় রেজিস্ট্রি। ইতিমধ্যেই নিজের প্রোফাইল থেকে ঈপ্সিতার সঙ্গে সমস্ত ঘনিষ্ঠ ছবি, আংটি বদলের ছবি সমস্ত কিছু মুছে ফেলেছেন অর্ণব।

এইসময়কে বিচ্ছেদের খবরে শিলমোহর দিয়ে অর্ণব জানালেন, ‘খবরটা সত্যি। আমাদের ডিভোর্স হচ্ছে। আগেও একবার ছাড়াছাড়ি হয়েছিল। সেই সময় চেষ্টা করেছিলাম। তবে আর হল না। ডিভোর্স ফাইল করা হয়ে গিয়েছে। এই মাসেই আমরা আইনতভাবে আলাদা হয়ে যাব। কয়েকটা দিন পরই মামলার শেষ শুনানি।’

একসময় টলিপাড়ার অন্দরে শোনা গিয়েছিল, অর্ণব নাকি জড়িয়েছেন পরকীয়ায়। যা নিয়ে মনোমালিন্য ওঠে চরমে। এরপর ফের সব ভুল বোঝাবুঝি মিটিয়ে নেন দুজনে। এমনকী, ২০২৩ সালের জামাইষষ্ঠীর দিন অর্ণবকে পাত পেড়ে খাওয়ায় ইপ্সিতার পরিবার। একসঙ্গে পেট প্যারেন্টও হন তাঁরা। প্রায়ই সামাজিক মাধ্যমে ছবি দিতেন পার্শিয়ান বিড়াল চমচমের সঙ্গে। 

এর আগে সামাজিক বিয়ে নিয়ে প্রশ্নে ইপ্সিতার কাছ থেকে জবাব এসেছিল, ‘আমাদের আইনি বিয়ে তো সারা হয়েই গিয়েছে। এখনও কিছু জানি না (সামাজিক বিয়ের তারিখ)। পূর্ব অভিজ্ঞতা থেকে মনে হয়েছে নিজেরা সম্পূর্ণ তৈরি হয়ে তার পর সামাজিক বিয়ের সিদ্ধান্ত নেওয়া উচিত। এটা যেন কখনও বাড়তি চাপ না হয়ে যায়’।

তাঁদের মধ্যে সমস্যার খবর আসছিল গত বছর থেকে। কিন্তু দুজনেই বন্ধ রেখেছিলেন মুখ। প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা বলে ছবিতে মুখ্য চরিত্রে কাজ করেছিলেন ইপ্সিতা। তবে সেই ছবির প্রিমিয়ারে দেখা যায়নি অর্ণবকে। তবে তারপরও একে-অপরের ছবি শেয়ার করে নিতেন প্রোফাইলে। এমনকী, পাহাড়ে ছুটি কাটাতেও গিয়েছিলেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *