Badlapur sexual assault accused shot dead। বদলাপুরে স্কুল ছাত্রীদের যৌন নির্যাতন

Spread the love

পুলিশের এনকাউন্টারে মৃত্যু হল বদলাপুরে স্কুলছাত্রীদের যৌন নির্যাতনের ঘটনায় অভিযুক্তের। পুলিশের দাবি, অপর একটি মামলায় তদন্তের জন্য সোমবার তদন্তের জন্য গাড়িতে করে অভিযুক্ত অক্ষয় শিন্ডেকে পুণেতে নিয়ে যাওয়া হচ্ছিল। আচমকা এক পুলিশ অফিসারের রিভলভার ছিনিয়ে কয়েক রাউন্ড গুলি চালায় অভিযুক্ত। পালটা গুলি চালান অপর এক পুলিশ অফিসার। গুলিতে গুরুতর জখম হয় অক্ষয়। পরে হাসপাতালে তার মৃত্যু হয়। অক্ষয়ের গুলিতে যে এক পুলিশ অফিসারও আহত হয়েছেন। তাঁকেও হাসপাতালে ভরতি করা হয়েছে। জখম অফিসার এখন কেমন আছেন, সে বিষয়ে আপাতত পুলিশের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

অন্য ১টি মামলায় আজ হেফাজতে নেয় থানে পুলিশ

পুলিশ সূত্রে খবর, অক্ষয়ের বিরুদ্ধে নতুন করে একটি মামলা দায়ের করেছে তার স্ত্রী। সেই মামলায় সোমবার বিকেল ৫ টা ৩০ মিনিট নাগাদ মুম্বই শহরতলির খারঘরের তালোজা জেল থেকে তাকে নিজেদের হেফাজতে নেয় থানে পুলিশের ত্রাইম ব্রাঞ্চ। তদন্তের জন্য গাড়িতে চাপিয়ে বদলাপুরের যৌন নির্যাতনের ঘটনায় অভিযুক্তকে নিয়ে যাওয়া হচ্ছিল থানেতে। 

আত্মরক্ষার্থে গুলি পুলিশের, পরে মৃত্যু অভিযুক্তের

থানে পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, মুম্রা বাইপাসের কাছে পুলিশের গাড়ি পৌঁছাতেই এক পুলিশ আধিকারিকের থেকে রিভলভার ছিনিয়ে নেয় অক্ষয়। এক অ্যাসিসট্যান্ট পুলিশ ইনস্পেক্টরকে লক্ষ্য করে দুই থেকে তিন রাউন্ড গুলি চালায়। 

ওই পুলিশ অফিসার জানিয়েছেন, আত্মরক্ষার্থে পালটা গুলি চালায় পুলিশ। গুলিতে গুরুতর জখম হয় অক্ষয়। তড়িঘড়ি তাকে থানের একটি হাসপাতালে ভরতি করা হয়। কিছুক্ষণ পরে হাসপাতালে মৃত্যু হয় অক্ষয়ের। অন্যদিকে, হাসপাতালে চিকিৎসা চলছে ওই অ্যাসিসট্যান্ট পুলিশ ইনস্পেক্টরের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *