Badsha Ambani Wedding । আম্বানির ছেলের বিয়েতে গান গাইতে বিবার কত নিয়েছেন? বাদশা কত ?

Spread the love

দেশের অন্যতম ধনী ব্যক্তির ছেলের বিয়ে বলে কথা! জলে মতো পয়সা খরচ হবে সেটাই তো স্বাভাবিক! অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে কোটি কোটি টাকা ব্যায় করছে আম্বানি পরিবার। শুক্রবার ছিল হবু বর-কনের সঙ্গীতের গ্র্যান্ড আসর। 

 মুম্বাইয়ে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের সংগীত অনুষ্ঠানটি অনেক স্মরণীয় করে রাখতে পৌঁছেছিলেন মার্কিন পপস্টার জাস্টিন বিবার। আম্বানির ডাকে সাড়া দিয়ে গাইলেন বিবার, আর পকেটে পুরলেন ৮৩ কোটি টাকা। হ্যাঁ, ১ কোটি মার্কিন ডলারের বিনিময়ে এই অনুষ্ঠানে গেয়েছেন বিবার। তবে শুরু বিবার নন, গায়ক বাদশাও নিজের পারফরম্যান্সে মাতিয়ে দিলেন অনন্ত-রাধিকার সঙ্গীত। তবে আপনি কি জানেন যে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে পারফর্ম করার জন্য কত টাকা পারিশ্রমিক নিলেন তিনি? 

শুক্রবার মুম্বাইয়ে সংগীত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল, যেখানে বাদশা গায়ক করণ আউজলার সাথে পারফর্ম করেছিলেন। এবার জানা গেল, বিয়েতে পারফর্ম করার জন্য ৪ কোটি টাকা নিয়েছিলেন তিনি। করণ ও ব়্যাপার বাদশার পারফরম্যান্সের বেশ কয়েকটি ভিডিয়ো অনলাইনে প্রকাশিত হয়েছে, যা রীতিমতো ভাইরাল। 

অভিনেতা ভিকি কৌশল(Vickey Kaushal), করণ আউজলার সঙ্গে তওবা তওবা গানের কোমর দোলালেন। ডান্স ফ্লোর মালাতেন অনন্যা পাণ্ডে, অর্জুন কাপুর আর অবশ্যই ওরি! 

অন্য একটি ভিডিয়োতে অভিনেতা সারা আলি খানকে করণ আউজলা এবং বাদশার সুরে নাচতে দেখা যায়। করণ এবং সারাকে হাত ধরাধরি করে একসাথে নাচতে দেখা যায়।

গ্ল্যামার, স্টাইল, ফ্যাশন আর মিউজিকের অভিনব মেলবন্ধন ছিল এদিনের আসর। এতে পপ তারকা জাস্টিন বিবার এবং সলমন খান, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট এবং রণবীর কাপুরের মতো চলচ্চিত্র তারকারা পারফর্ম করলেন। পৌঁছেছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খানও। 

ভিকি কৌশল, জাহ্নবী কাপুরের পাশাপাশি ক্রিকেট তারকা রোহিত শর্মা, হার্দিক পান্ডিয়া এবং সূর্য কুমার যাদবদেরও দেখা মিলল। অনন্ত-রাধিকার বিয়ের মূল অনুষ্ঠান হবে ১২ই জুলাই। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *