Bhool Bhulaiyaa 3 title track। মুক্তি পেল ভুল ভুলাইয়া ৩-এর টাইটেল সং

Spread the love

ভুল ভুলাইয়া ৩ ট্রেলারে আগেই মন জিতেছে সবার। আর এখন আসন্ন হরর কমেডি ‘ভুল ভুলাইয়া’র প্রথম গান মুক্তি পেল। ইতিমধ্যে শোনা গিয়েছিল যে এই ছবিতে একসঙ্গে গাইতে শোনা যাবে দিলজিৎ দোসাঁঝ আর বিশ্ববিখ্যাত গায়ক পিটবুলকে। হ্যাঁ অবশেষে জল্পনাই সত্যি হল। টাইটেল ট্র্যাকটিতে গলা মেলালেন তিন সঙ্গীত তারকা – নীরজ শ্রীধর, দিলজিৎ দোসাঁঝ এবং পিটবুল! আর আবারও অনবদ্য নেচে মাত করলেন কার্তিক আরিয়ান।

টাইটেল ট্র্যাক

মূল গান অর্থাত্‍ ভুল ভুলাইয়ার প্রথম ভাগের টাইটেল সং টির কোরাসটিকে রাখা হয়েছে। সেখানে প্রতিবারের মতো শোনা যাচ্ছে নীরজ শ্রীধরের কণ্ঠস্বর। এছাড়াও গানের বেশীরভাগ অংশে গেয়েছেন দিলজিৎ দোসাঁঝ। এর মাঝে মাঝে পুরো গান জুড়ে রয়েছে পিটবুলের র ্যাপ। 

কার্তিক আরিয়ানের অসামান্য নাচের স্টেপের প্রতিফলন পুরো গান জুড়েই। তিনি আবারও নিজের এনার্জির একটি ঝলক দেখিয়েছেন এখানে। মুনওয়াকিং এর আদলে একটি নাচও করতে দেখা গিয়েছে তাঁকে। 

প্রযোজক ভূষণ কুমার পিটবুল এবং দিলজিৎকে এই ছবিতে কাজ করার বিষয়ে বলেছিলেন, ‘ভুল ভুলাইয়া ৩ এর জন্য এই বিশেষ সংগীত সহযোগিতা উপস্থাপন করতে পেরে আমরা অত্যন্ত উত্তেজিত। পিটবুল, দিলজিৎ দোসাঞ্জ এবং নীরজ শ্রীধরকে একত্রিত করার মতো একটি বিষয় ভারতীয় সিনেমায় আগে কখনও করা হয়নি। প্রীতম এবং তনিষ্ক বাগচীর বিটকে সঙ্গী করে , আমরা বলিউড সংগীতের পরিধি আরও বাড়িয়ে তোলার চেষ্টা করছি। সবচেয়ে বড় কথা, এই গানে নাচবে সবার প্রিয়, আকর্ষণীয় কার্তিক। তাঁর অসাধারণ নাচের পদক্ষেপগুলি সকলের পায়ে পায়ে ঘুরবে বলে নিশ্চিত। এই সহযোগিতা (Collaboration) একটি মাইলফলক মুহূর্ত এবং গোটা বিশ্বজুড়ে সকলে এটি  অভিজ্ঞতা করবে সেই নিয়ে আমরা খুবই উত্তেজিত।’

শুরুতেই বিদ্যা বালানের গালিগালাজ দিয়ে শোনা যায়। এরপরই নেপথ্যে শোনা যেতে থাকে কার্তিক আরিয়ানের গলা। উনি বলে ওঠেন, ‘কী ভাবছেন গল্প শেষ হয়ে গেছে? দরজা তো বন্ধ হয়েই যায় খোলা জন্য।’ অর্থাৎ আবার ভুল ভুলাইয়া ৩ এর দরজা খুলবে। আর মঞ্জুলিকা তার খেল দেখাবে। সঙ্গে প্রথম ঝলকে ধরা পড়ল কার্তিক এবং তৃপ্তির হালকা রোম্যান্সের দৃশ্য। বাদ গেল না বিদ্যার ভৌতিক চাউনি এবং হাসি।

ভুল ভুলাইয়া ৩ এর টিজারেও শোনা গেল আমি যে তোমার গানটি, বাদ গেল না ভুল ভুলাইয়ার হরে কৃষ্ণ হরে রাম গানটি। এবং এই ছবির থিম মিউজিক। সব মিলিয়েই যে একটা রোমহর্ষক, ভৌতিক আবহ তৈরি করতে পেরেছে এই ছবির প্রথম ঝলক সেটা স্পষ্ট। দেখা মিলল গা ছমছমে রাজপ্রাসাদের।

 আনিস বাজমি পরিচালিত, ভুল ভুলাইয়া ৩ ভয় এবং হাসির মিশ্রণ বলে মনে করা হচ্ছে। এতে আরও অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত, বিদ্যা বালান ও তৃপ্তি দিমরি। এছাড়াও এতে থাকবেন রাজপাল যাদব এবং সঞ্জয় মিশ্রও। কার্তিক আরিয়ান আগেই বলেছিলেন যে আসন্ন ছবিটি একটি সম্পূর্ণ দিওয়ালি প্যাকেজ হবে। তিনি আরও শেয়ার করেছেন যে ‘ভুল ভুলাইয়া ৩’ একটি ‘সম্পূর্ণ পারিবারিক বিনোদনমূলক’ এবং তিনি আশা করেন যে লোকেরা এটি পছন্দ করবে, ঠিক যেমন ‘ভুল ভুলাইয়া ২’ কে যতটা ভালবাসা দিয়েছে ততটাই দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *