Bong Guy-Antara।  হবু শ্বশুর-শাশুড়ির কোলের কাছে! বং গাইয়ের বাড়ির লক্ষ্মীপুজোয় প্রেমিকা অন্তরা

Spread the love

‘ইন্ডিয়ার সেরা ১০০ ক্রিয়েটার’-এর তালিকায় ১০ নম্বরে জায়গা করে নিয়েছেন বাংলার অন্যতম বিখ্যাত ক্রিয়েটর বং গাই ওরফে কিরণ দত্ত। কিরণের কাজ যেমন সকলে পছন্দ করেন, তেমনই খোঁজ রাখেন সবসময় ব্যক্তিগত জীবন নিয়েও। এবার যেমন লক্ষ্মীপুজোয় প্রেমিকা অন্তরা ও মা-বাবার সঙ্গে ছবি শেয়ার করতেই, তা ভাইরাল হল সোশ্যাল মিডিয়াতে। 

ফোর্বসে নাম ওঠার সেই খবর শেয়ার করে কিরণ সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘নিউজ আর্টিকেলের স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে কিরণ লেখেন, ‘বাপের জন্ম কল্পনাও করিনি ফোর্বসে নিজের ছবি দেখতে পাব….আর সেরা ১০০ ডিজিট্যাল স্টারদের মধ্যে ১০ নম্বরে থকাার কথা তো ছেড়ে দাও।’

লক্ষ্মীপুজোর দিন তোলা একটি পারিবারিক মিষ্টি ফ্রেম শেয়ার করলেন কিরণ। যেখানে দেখা গেল তিনি পুজোর দিন বেছে নিয়েছিলেন পাঞ্জাবি। কিরণের প্রেমিকা অন্তরাও পরিচিত মুখ, তাঁর চ্যানেলের নাম আলু দ্য ফ্রেঞ্চ ফ্রাই। অন্তরাকে দেখা গেল গোলাপি রঙের শাড়িতে। ছবিতে রয়েছেন কিরণের মা-বাবাও। লক্ষ্মী ঠাকুরের সামনেই পোজ দিয়েছেন গোটা পরিবার।

সম্পর্ক নিয়ে কখনোই সেভাবে লুকোছাপা করেননি কিরণ আর অন্তরা। তাঁদের একসঙ্গে দেখতে খুব পছন্দ করে নেটপাড়াও। চলতি বছরের ভ্যালেন্টাইন্স ডে-র দিন আলু দ্য ফ্রেঞ্চফ্রাই প্রেমিকার সঙ্গে একটা মিষ্টি ভিডিয়ো দিয়ে লিখেছিলেন, ‘আমি তোমাকে খুব মিস করছি ..🙃 আমি জানি আমরা একে অপরকে কতটা ভালোবাসি তা প্রকাশ করার জন্য আমাদের সত্যিই কোন বিশেষ দিনের প্রয়োজন নেই … আমি প্রকাশ করতেও চাই না। কিন্তু দেখো না, ভালবাসা আজ আকাশে-বাতাসে এবং তুমি কাছাকাছি নেই তুমিই তো সবসময় আমাকে আনন্দে রাখো। তাই জলদিই ফিরে আসো। শুভ ভ্যালেন্টাইনস ডে কিরণ দত্ত।’

তবে মূলত রোস্টিং ভিডিয়ো বানানো কিরণ দত্তের এক অন্য রূপ দেখা গিয়েছিল আরজি কর নির্যাতিতার হয়ে তিনি যেভাবে সক্রিয় প্রতিবাদে সামিল হয়েছিলেন। এমনকী, সেই কারণে একাংশ মানুষের বিরাগভাজনও হন। এমনকী, বাঙালির বড় আদরের বং গাই স্বীকার করে নেন, অতীতে এমন অনেক ভিডিয়ো তিনি বানিয়েছেন যেখানে মহিলাদের শরীর নিয়ে মস্করা ছিল। নিজের ভুল মেনে নিয়ে কিরণ স্বীকার করেন, এমন কনটেন্ট আর কখনো বানাবেন না। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *