Congress protest gone wrong। কুশপুত্তলিকা পোড়াতে গিয়ে আগুল লাগল নেতার গায়ে!

Spread the love

সম্প্রতি কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রবনীত সিং বিট্টু কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন। তাঁর সেই মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ দেখাল কংগ্রেস। পোড়ানো হল রবনীত সিং বিট্টুর কুশপুত্তলিকা পোড়ানো হল। আর সেই কুশপুত্তলিকা পোড়াতে দুর্ঘটনার কবলে পড়লেন এক কংগ্রেস নেতা। আগুন ধরে গেল কংগ্রেস নেতার গায়ে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের পেন্দ্রায়।

রাহুল গান্ধীর উদ্দেশ্য অশালীন মন্তব্য করার প্রতিবাদে এদিন জেলার কংগ্রেসের সদর দফতরের সামনে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়। সেখানে কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর কুশপুত্তলিকা পোড়ানো হয়। উপস্থিত ছিলেন কংগ্রেসের জেলা সভাপতি উত্তম বাসুদেব। এছাড়াও, প্রচুর সংখ্যায় কংগ্রেস কর্মী এবং নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন ছিল।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, কংগ্রেস জেলা সভাপতি নিজের হাতেই কুশপুত্তলিকায় আগুন ধরান। এরপর বেশ কিছু লিফলেট আগুনের উপর ফেলে দেওয়া হয়। তখন এক পুলিশ কর্মী লিফলেটগুলিকে সরিয়ে নিলে সেখানে যান কংগ্রেস নেতা। তখনই ঘটে বিপত্তি। জ্বলন্ত কুশপুত্তলিকার উপর দিয়ে হেঁটে পুলিশ কর্মীর কাছে যাওয়ার সময় কংগ্রেস নেতার কুর্তা এবং জুতোয় আগুন ধরে যায়। আতঙ্কে সঙ্গে সঙ্গে কংগ্রেস নেতা দৌড়াতে শুরু করেন। তা দেখে কংগ্রেস কর্মী এবং পুলিশ কর্মীরাও নেতার পিছনে ছুটতে শুরু করেন ।

https://twitter.com/Live_Hindustan/status/1836784190982865004?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1836784190982865004%7Ctwgr%5E044111559a25edbc5cc14b986e67e9c677972ac7%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fbangla.hindustantimes.com%2Fnation-and-world%2Ffire-caught-congress-leaders-dress-during-protesting-comments-on-rahul-gandhi-in-chattisgarh-31726826491577.html

এদিকে দৌড়াতে গিয়ে রাস্তায় পড়ে যান কংগ্রেস নেতা। তখন তড়িঘড়ি আগুন নেভাতে এগিয়ে আসেন সেখানে উপস্থিত কংগ্রেস কর্মী সমর্থক এবং পুলিশ কর্মীরা। তারা দ্রুত সেখানে ছুটে এসে আগুন নিভিয়ে ফেলেন। পুলিশ কুশপুত্তলিকার আগুন নিয়ন্ত্রণের জন্য আগে থেকেই রাখা জল কংগ্রেস নেতার গায়ে ধরে দেয়। যদিও কংগ্রেস নেতার বড়সড় কোনও ক্ষতি হয়নি। তবে এর পরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি লোকসভার বিরোধী দলনেতাকে তীব্র আক্রমণ করতে গিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রবনীত সিং। তিনি বলেছিলেন, রাহুল গান্ধী একজন সন্ত্রাসী। তিনি দেশের সবচেয়ে বড় শত্রু এবং শিবসেনা নেতা সঞ্জয়কে রাহুলের জিভ কাটার জন্য ১১ লক্ষ টাকার পুরস্কার ঘোষণা করতে বলেছিলেন। তাঁর এই মন্তব্যের প্রতিবাদে বৃহস্পতিবার ছত্তিশগড় ছাড়াও বিভিন্ন রাজ্যে বিক্ষোভ দেখায় কংগ্রেস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *