Deepika-Ranveer Pregnant: বেগুনি শাড়িতে সুস্পষ্ট দীপিকার বেবি বাম্প!

Spread the love

বলিউডের অন্যতম আদর্শ দম্পতি রণবীর-দীপিকা। শীঘ্রই দুই থেকে তিন হচ্ছেন তাঁরা। সেপ্টেম্বরেই দীপবীরের ঘরে আসছে নতুন অতিথি। প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে রয়েছেন দীপিকা(Deepika Padukone)। গর্ভবতী অবস্থাতেও পার্টিমুডে নায়িকা। শুক্রবার অনন্ত(Anant Ambani)-রাধিকার সঙ্গীতে হাজির হন বরের হাত ধরে। 

শনিবার রণবীরের জন্মদিন। আর তার ঠিক আগে বরকে ‘সেরা উপহার’ দিলেন দীপিকা। শুক্রবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীত অনুষ্ঠানের লুক শেয়ার করেন দীপিকা। এদিন বেগুনি শাড়িতে ঝলমল করলেন নায়িকা। মাতৃত্বের জেল্লা ফেটে পড়ছে। শাড়ির আঁচলের নীচে সুস্পষ্ট তাঁর স্ফীতোদর। 

বেগুনি এবং রূপালি শাড়িতে এদিন রীতিমতো রাজকীয় দেখাচ্ছিল রণবীর ঘরণীকে। পরিপাটি করে চুলে খোঁপা বাঁধা, সঙ্গে চোকার নেকলেসে নিজেকে সাজিয়েছেন দীপিকা। 

দীপিকা এবং রণবীর সম্পর্কে

দীপিকা এবং রণবীর এই বছরের মার্চ মাসে নায়িকার প্রেগন্যান্সির কথা প্রকাশ্য়ে এনেছিলেন, জানিয়েছিলেন তারা সেপ্টেম্বর মাসে বাবা-মা হবেন। ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন এই জুটি। ষষ্ঠ বিবাহবার্ষিকীটা সন্তান কোলেই সেলিব্রেট করবেন তাঁরা। 

সম্প্রতি নাগ অশ্বিনের ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে দেখা গিয়েছে দীপিকাকে। এই সাই-ফাই ছবিতে অমিতাভ বচ্চন, কমল হাসান, প্রভাস এবং দিশা পাটানি রয়েছেন। গত মাসে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। বক্স অফিসে ৮০০ কোটির গণ্ডি পেরিয়েছে এই ছবি। 

রণবীর-দীপিকা রোহিত শেট্টির আসন্ন প্রজেক্ট সিংহাম এগেইন-এ অভিনয় করবেন। এছাড়াও ফারহান আখতারের ডন ৩-কে দেখা যাবে রণবীরকে। 

দীপিকার পোস্টে রণবীরের প্রতিক্রিয়া

এর আগে প্রেগন্যান্সিতে হাই হিল পরে সমালোচনার মুখে পড়েছিলেন দীপিকা। পাত্তা দেননি। এবারও পার্টিতে যোগ দেওয়া নিয়ে দ্বিতীয়বার ভাবলেন না, জানিয়ে দিলেন তাঁর হবু সন্তান পার্টি করতে চাইছে। 

বউয়ের রূপে মুগ্ধ রণবীর পোস্টের কমেন্ট বক্সে লেখেন, ‘হায়! আমার জন্মদিনের সুন্দর উপহার! আই লাভ ইউ…’। 

রণবীরের এই প্রতিক্রিয়া মন জয় করে নিয়েছেন নেটপাড়ার। এক ভক্ত বলেন, ‘স্বামী হিসাবে রণবীর ১০০-য় ১০০, নিঃসন্দেহে দুর্দান্ত বাবা হবে’। অপর একজন লেখেন, ‘শুভ জন্মদিন, সবচেয়ে যত্নশীল হবু বাবা’।  একজন লিখেছেন, ‘পৃথিবীর সব স্বামীর কাছে আপনি উদাহরণ। স্ত্রীর ছবিতে সুন্দর মন্তব্য করবেন তা শেখা উচিত আপনার কাছে… ভাগ্যবান দীপিকা ম্যাম’। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *