Diljit Dosanjh। দিলজিৎকে আইফোন ছুড়ে মারলেন এক দর্শক

Spread the love

নাম দিলজিৎ দোসাঞ্জ, এই পাঞ্জাবি গায়কের জনপ্রিয়তার গণ্ডি এখন দেশ ছাড়িয়ে বিদেশেও ছড়িয়েছে। বেশকিছুদিন আগেই আমেরিকা থেকে কানাডায় হাউসফুল কনসার্ট করেছেন দিলজিৎ। যেকারণে দিলজিতের সঙ্গে দেখাও করেছিলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। আর এবার জনপ্রিয় এই পাঞ্জাবি গায়কের গন্তব্য ছিল প্যারিস। আর সেখানে দিলজিৎ যখন গান করতে উঠেছিলেন, তখন ঘটল এক অনঅভিপ্রেত ঘটনা।

কিন্তু কী এমন ঘটেছে?

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে, স্টেডিয়ামে ঠাসা দর্শক, আর মঞ্চে গান গাইতে উঠেছেন দিলজিৎ। হঠাৎই উড়ে এল একটা ফোন, তাও আবার যে সে ফোন নয়, আইফোন। তৎক্ষণাৎ গান থামালেন দিলজিৎ। কিন্তু তারপর? কী করলেন গায়ক?

নাহ দিলজিৎ রেগে যাননি। উল্টে শান্ত স্বরে বলেন, ‘ফোনের যত্ন নিন, পাজি। আর এমনটা করবেন না। সুন্দর মুহূর্তটি নষ্ট হয়ে যায়। আমি আপনাকে ভালোবাসি ভাই। কিন্তু আপনি কেন আপনার ফোন ভাঙবেন? এমন কাজ করবেন না, এতে আপনার ফোনটাই নষ্ট হয়ে যাবে।’

এই ঘটনার পরও দিলজিৎ-কে ধৈর্যশীল হয়ে অনুরাগীর সঙ্গে শান্তভাবে কথা বলতে দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়ার দর্শক। পরে গান গাইতে গাইতে দিলজিৎকে নিজের জ্যাকেট খুলে অনুরাগীদের উদ্দেশ্যে বাতাসে উড়িয়ে দিতেও দেখা যায়।

প্রসঙ্গত, বিদেশ সফর শেষ হলেই শুরু হবে দিলজিতের ‘দিল-লুমিনাটি ইন্ডিয়া ট্যুর’। তাঁর প্রথম শো হবে দিল্লিতে, তার পর হায়দরাবাদ, আমদাবাদ, লক্ষ্ণৌ, পুণে-তে শো করবেন তিনি। ২৬ অক্টোবর থেকে ২৯ ডিসেম্বর পর্যন্ত এই শোগুলি করবেন তিনি। এরপর ৩০ নভেম্বর দিলজিৎ আসবেন কলকাতায়। যে কারণে ইতিমধ্যেই চড়া দামে বিক্রি হচ্ছে টিকিট। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *