Fans shout Pakistan seeing garbage fan। নোংরা ফেলার গাড়ি দেখেই ‘পাকিস্তান’ চিৎকার! 

Spread the love

বৃহস্পতিবার থেকে মুম্বইয়ের(Mumbai) মেরিন ড্রাইভের(Merin Drive) একাধিক মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেইসব ভিডিয়ো দেখে দেশের অন্যান্য প্রান্তে থাকা ফ্যানেরাও আবেগে ভেসে গিয়েছেন। আর তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় আরও একটি ভিডিয়ো (সত্যতা যাচাই করেনি ইনিউজ বাংলা) ভাইরাল হয়ে গিয়েছে। যে ভিডিয়োটি বৃহস্পতিবার মুম্বইয়ের মেরিন ড্রাইভে বিশ্বকাপজয়ী ভারতীয় দলের ভিকট্রি প্যারেডের আগে তোলা হয়েছে বলে দাবি করেছেন নেটিজেনরা। ভিডিয়োয় দেখা গিয়েছে যে টিম ইন্ডিয়ার জার্সি পরে উচ্ছ্বাস প্রকাশ করছেন অনেকে। কেউ লাফাচ্ছেন। কেউ স্লোগানে গলা মেলাচ্ছেন। আর সেই জনস্রোতের মধ্যে দিয়ে একটি নোংরা ফেলার গাড়ি চলে যেতে দেখা গিয়েছে। সেই গাড়িকে দেখে ‘পাকিস্তান, পাকিস্তান’ বলে চিৎকার করতে থাকেন কয়েকজন।

মেরিন ড্রাইভের চারিদিকে জুতো পড়ে

তারইমধ্যে বৃহস্পতিবার মেরিন ড্রাইভে যেভাবে জনস্রোত আছড়ে পড়েছিল, তারপর শুক্রবার মুম্বইয়ের বিখ্যাত এলাকায় ছড়িয়ে-ছিটিয়ে জুতো পড়ে থাকতে গিয়েছে। কেউ আবার দাবি করেছেন যে ভিড়ের চোটে হারিয়ে ফেলেছেন জলের বোতল। কেউ আবার দাবি করেছেন যে হেডফোন হারিয়ে গিয়েছে। 

শুধু তাই নয়, ভিড়ের চাপে মেরিন ড্রাইভে দাঁড়িয়ে থাকা কয়েকটি গাড়ির সামনের দিকে অংশ তুবড়ে গিয়েছে বলেও দাবি করেছেন অনেকে। যদিও তাতে কারও কোনও অভিযোগ নেই। বরং ভারতের বিশ্বকাপ জয়ের ঐতিহাসিক প্যারেডের সাক্ষী থাকতে পেরেই খুশি হয়ে গিয়েছেন তাঁরা।

‘পাকিস্তানের গাড়ি এল’! ভাইরাল আরও একটি ভিডিও

শুধু তাই নয়, আরও একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। তাতে দেখা গিয়েছে যে একজন ব্যক্তি মেরিন ড্রাইভের কাছে ভিডিয়ো করছেন। আর তিনি ওই নোংরা ফেলার গাড়িকে দেখিয়ে বলছেন যে টিম ইন্ডিয়ার ভিকট্রি প্যারেডের বাস আসার আগে অন্য একটি গাড়ি চলে এল। সেটা শুনে এক মহিলা পিছন ফিরে বলেন যে ‘পাকিস্তানের গাড়ি এল।’

তারইমধ্যে কেউ-কেউ আবার নিজেদের অভিজ্ঞতা ভাগ করে নিতে থাকেন। তাঁরা মেরিন ড্রাইভে গিয়ে কীভাবে উচ্ছ্বাস প্রকাশ করেছেন, তা জানাতে থাকেন নেটিজেনরা। কে কী স্লোগান দেন, সেটাও জানান তাঁরা। কয়েকটি কাণ্ড শুনে তো অনেকে আবার হেসে লুটোপাটি খেয়েছেন। মূলত টিম ইন্ডিয়ার বাস এসে পৌঁছানোর আগে মেরিন ড্রাইভের পরিস্থিতি কী হল, সেটা ভাগ করে নিয়েছেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *