Fire in Bus। বাস থেকে বের হচ্ছে আগুনের লেলিহান শিখা! 

Spread the love

রাজধানী দিল্লির বুকে ভয়াবহ অগ্নিকাণ্ড। দিল্লির জগতপুরী বাসস্ট্যান্ডে একটি বাসে আগুন লেগে যাওয়ায় ঘটে যায় বিপত্তি। মুহূর্তে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। বাস থেকে গল গল করে আগুন বের হতে দেখা যায়। এর আগে, ওই বাসে ৪০ যাত্রী ছিলেন বলে সূত্রের দাবি। বাসে আগুন লাগার ঘটনা ঘটতেই ৪০ যাত্রীকে নামিয়ে নেওয়া হয়। তাঁরা সকলেই নিরাপদ ও অক্ষত বলে খবর।

রাজধানীর ব্যস্ত দিনে এভাবে বাসে অগ্নিকাণ্ড ঘিরে উঠছে নানান প্রশ্ন। শহরে বাস ঘিরে নিরাপত্তা নিয়েও রয়েছে প্রশ্ন। এদিকে, গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে। তিনটি দমকলের ইঞ্জিন গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আগুন নেভানো হয়েছে বলে খবর। দমকলের স্টেশন অফিসার অনুপ সিং বলেন, ‘ আমরা ঘটনাস্থলে গিয়ে তা নিভিয়ে ফেলি। কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। আগুন নেভানো হয়েছে। চালক বলছেন, শর্ট সার্কিট থেকে এসি প্লান্টে আগুন লেগেছে।’ গোটা ঘটনা ঘিরে শহরে ছড়িয়েছে আতঙ্ক।

এদিকে, এলাকাবাসীরাও ঘটনার জেরে সেখানে ভিড় করেন। এক এলাকাবসী সুরেন্দ্র ভোলা জানান, বাসটি যাচ্ছিল সিমাপুরীতে। পূর্ব দিল্লির সীমাপুরী ছিল এই বাসটির গন্তব্য। তখনই একজন বাইক আরোহী সতর্ক করেন যে, বাসে আগুন ধরেছে। তিনি পিছন থেকে ধোঁয়া দেখতে পান। যেন সাক্ষাৎ দেবদূত হয়ে এসে সকলের প্রাণ রক্ষা করলেন ওই বাইক আরোহী। সঙ্গে সঙ্গে বাস থামে। বাস থেকে যাত্রী, চালক, কনডাক্টর সকলে নেমে পড়েন। তারপরই এই ক্লাস্টার বাসটি পুড়ে ভস্মীভূত হয়ে যায়। ঘটনাটি এদিন সকাল ৯ টা নাগাদ ঘটেছে বেল খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *