Junior Doctor। পুলিশ প্রশাসনের শীর্ষ কর্তারা মঞ্চে চুরি গেল অনশনকারীর ফোন

Spread the love

মুখ্যসচিব-স্বরাষ্ট্রসচিব শনিবার এসেছিলেন অনশনমঞ্চে। মুখ্য়মন্ত্রীর বার্তা নিয়ে তাঁরা এসেছিলেন অনশনমঞ্চে। তাঁরা অনশনকারীদের সঙ্গে কথাও বলছিলেন। মঞ্চের কাছে পদস্থ পুলিশকর্তারাও ছিলেন। এদিকে এক অনশনকারী প্রশাসনের কর্তাদের সঙ্গে কথা বলছিলেন। এমনকী তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গেও কথা বলছিলেন। সেই সময় কিছুক্ষণ পরে সেই জুনিয়র ডাক্তার বুঝতে পারেন তাঁর মোবাইল ফোনটা চুরি হয়ে গিয়েছে। 

অনশনকারী পরিচয় পাণ্ডার ফোনটি খোয়া যায় অনশন মঞ্চ থেকে। এদিকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও সেই ফোনের সন্ধান মেলেনি। তারপর সেই ফোনটিকে ট্র্যাক করা হয়। লোকেশন ট্র্যাক করে বোঝা যায় ফোনটি রয়েছে একটি ক্যাফের সামনে। 

এদিকে অনশন মঞ্চে সাধারণত সকলেই ঢুকতে পারেন এমনটা নয়। তবে শনিবার ভিভিআইপিরা অনশন মঞ্চে এসেছিলেন। তখন পুলিশ প্রশাসনের অন্যান্য লোকজনের ভিড়ও ছিল। তবে সাধারণ মানুষ সেভাবে ছিলেন না। তাহলে ফোন নিল কে? তবে কি এর পেছনে অন্য কোনও উদ্দেশ্য ছিল? 

এনিয়ে নানা সন্দেহ প্রকাশ করছেন জুনিয়র চিকিৎসকদের একাংশ। পরিচয় পাণ্ডা সংবাদমাধ্যমে জানিয়েছেন, আজ যখন ভিভিআইপিরা এসেছিলেন তখন ফোনটা কাছেই ছিল। পরে রেখেছিলাম। হঠাৎ করে ফোনটা পাচ্ছি না। কল করলে দেখা যায় সুইচড অফ। 

এদিকে এবার প্রশ্ন এতজনের মাঝ থেকে ফোনটি নিল কে? তবে এই ফোন নেওয়ার পেছনে কি অন্য কোনও ফন্দি রয়েছে? তবে কি জুনিয়র ডাক্তাররা কাদের সঙ্গে যোগাযোগ করছেন সেটা দেখার জন্য এই ফোন চুরি করা হল? জুনিয়র ডাক্তাররা এনিয়ে নানা সন্দেহ প্রকাশ করছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *