Kalyan Chaubey: মানিকতলায় এবার জিতবে কল্যাণ!

Spread the love

দীর্ঘ সময় ধরে মানিকতলা বিধানসভায় (Maniktala Assembly bypoll 2024) বড় প্রভাব ছিল সাধন পাণ্ডের। একাধিকবার এই কেন্দ্র থেকে বিধায়ক নির্বাচিত হয়েছেন কল্যাণ চৌবে(Kalyan Chaubey)। কয়েক বছর আগে প্রয়াত হয়েছেন সাধন পাণ্ডে। আর সেই কারণে মানিকতলায় উপ নির্বাচন হচ্ছে।আর মাত্র হাতে কয়েক ঘণ্টা! আগামী ১০ জুলাই রাজ্যের চার বিধানসভা কেন্দ্রে উপ নির্বাচন হবে। উপ নির্বাচন হবে মানিকতলা, রায়গঞ্জ, রানাঘাট দক্ষিণ এবং বাগদা বিধানসভা কেন্দ্রে।

এবারে ঝড়,বৃষ্টি,তুফানকে উপেক্ষা করে প্রচার সেরেছেন মানিকতলা উপনির্বাচনের বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে (Kalyan Chaubey)। একেবারে মানুষের দরজায় দরজায় পৌঁছে গিয়েছেন তিনি। শুনেছেন মানিকতলার মানুষের দুঃখ- দুর্দশার কথা।বিপ্লবী বিরেণ ঘোষ সরণি, ১৪ নম্বর ওয়ার্ডে এদিন সকালে একটি পথ সভায় অংশ নেন বিজেপি প্রার্থী। আর সেখান থেকেই কার্যত শাসকদল তৃণমূলকে চ্যালেঞ্জ ছোড়েন কল্যাণ চৌবে (Kalyan Chaubey)। দুর্নীতি, তোলাবাজি সহ একাধিক ইস্যুকে সামনে রেখে বক্তব্য রাখেন তিনি। একই সঙ্গে মানিকতলার উন্নয়নের স্বার্থে মানুষকে নরেন্দ্র মোদীর পক্ষে ভোট দেওয়ারও আবেদন জানান প্রাক্তন ফুটবলার তথা মানিকতলার বিজেপি প্রার্থী।

উল্লেখ্য কল্যাণ চৌবের সমর্থনে মানিকতলা বিধানসভার একাধিক জায়গায় প্রচার করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ সহ একাধিক বিজেপির শীর্ষ নেতা। প্রচার করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। প্রচারের শেষ লগ্নে আজ সোমবারও একেবারে সকাল থেকে কোমর বেধে প্রচার করলেন বিজেপি প্রার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *