Koel Second Baby। ফের মা হতে চলেছেন কোয়েল মল্লিক

Spread the love

২০২০ সালে ছেলে কবীর জন্ম হয়। এতদিন এক সন্তান আর কাজ সমানভাবে সামলেছেন। তবে এবার বাড়ছে দায়িত্ব। কারণ দ্বিতীয় সন্তান আসছে কোয়েলের। সুখবর শেয়ার করে নিলেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে।

কোয়েল লিখলেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের পরিবার বড় হচ্ছে। খুব জলদিই কবীর বড় ভাই হতে চলেছে। আপনাদের থেকে ভালোবাসা আর শুভকামনা প্রয়োজন এই সময়ে।’ সঙ্গে হাত জোড়ের ও রেড হার্টের ইমোটিকন দেন তিনি। আর হ্যাশট্যাগে জুড়ে নেন লাভ, লাইফ, ব্লেসিং, ব্লিস।

যে ছবিটি শেয়ার করে কোয়েল এই সুখবর দিলেন, সেটিতে দেখা গেল তাঁকে, নিসপাল সিং ও কবীরকে। কোয়েলের এই পোস্টে মন্তব্য করলেন জিৎ। অভিনেতা লিখলেন, ‘অসাধারণ! এই পরিবারের সকলকে অনেক শুভেচ্ছা’। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত লিখলেন, ‘শুভেচ্ছা! খুব খুশি হয়েছি।’ পরমব্রত চট্টোপাধ্যায় লেখেন, ‘অনেক শুভেচ্ছা তোমাকে ও নিসপালকে।’ শুভেচ্ছা জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, নুসরত জাহান, মিমি চক্রবর্তী, মৌনি রায়-রাও।

২০১৩ সালের ১ ফেব্রুয়ারি নিসপাল সিং রানেকে বিয়ে করেন কোয়েল। এরপর ২০২০ সালের বিবাহবার্ষিকীর দিনই ঘোষণা করেন মা হতে চলার খবর। তারপর ২০২০-র ৫ মে কোয়েল-নিসপালের কোল আলো করে আসে কবীর। ছেলের সাথে ছবি-ভিডিয়ো মাঝেমাঝেই শেয়ার করে নেন কোয়েল সোশ্যাল মিডিয়ায়। তাঁদের একসাথে দেখতে খুব পছন্দও করে সোশ্যাল মিডিয়া। আর এবার সেইসব পোস্ট আরও আকর্ষণীয় করে তুলবে কোয়েলের দ্বিতীয় সন্তান। যদিও কবে দ্বিতীয় সন্তান আসবে কোলে, তা এখনও জাননি তিনি। তবে আশা রাখা যাচ্ছে, ২০২৫-এর শুরুতেই দেখা মিলবে মল্লিক ও সিং পরিবারের নতুন সদস্যের।

কাজের সূত্রে, মুক্তির অপেক্ষায় অভিনেত্রীর দুটি ছবি। মিতিন মাসি-র কাজ শেষ করেছেন অগস্ট মাস নাগাদই। এই ছবির অ্যাকশন দৃশ্যের শ্যুটের সময় হাত ভেঙে গিয়েছিল তাঁর। তবে ব্যথা সহ্য করেও, সেইসময় কাজ করেছিলেন। সঙ্গে বহুদিন বাদে তিনি বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গেও স্ক্রিনশেয়ার করেছেন। ছবির নাম ‘স্বার্থপর’। এই ছবিতে কোয়েলের উকিলের ভূমিকায় থাকছেন রঞ্জিত মল্লিক, অর্থাৎ পর্দায় বাবা-মেয়ে নন তাঁরা। ‘স্বার্থপর’ পরিচালনার দায়িত্বে থাকছেন অন্নপূর্ণা বসু। দাদা-বোনের মধ্যে চলা সম্পত্তির মামলা হতে চলেছে এটি। কোর্টরুম ড্রামা ঘরনার ছবিরও মুক্তির তারিখ এখনও ঘোষিত হয়নি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *