Koneenica-Rannaghar। রান্নাঘর থেকে বাদ পড়ে অভিমানী সুদীপা

Spread the love

২০২২ সালের ৩১ ডিসেম্বর শেষ হয় রান্নাঘরের পথ চলা। এই দেড় বছর বিভিন্ন রিয়েলিটি শো এসেছে সেই জায়গায়। কিন্তু কোনওটাই দর্শকদের মনে প্রভাব ফেলতে পারেনি। তাই আবারও নতুন করে নতুন ভাবে ফিরছে রান্নাঘর। আর সেখানেই এবার সুদীপা চট্টোপাধ্যায়কে সরিয়ে সঞ্চালনার দায়িত্ব নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়(Koneenica Banerjee)। দায়িত্ব নিয়েই কী জানালেন তিনি?

রান্নাঘর নিয়ে কী জানালেন কনীনিকা?

প্রায় অনেক বছর পর আবার ছোট পর্দায় ফিরছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। মাঝে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। দীর্ঘদিন চিকিৎসা চলে। এখনও তিনি পুরোপুরি সুস্থ নন। তাঁর মাও অসুস্থ। তাই সিনেমা, ওয়েব সিরিজে ফিরলেও সিরিয়ালে এখনই ফিরতে চান না তিনি। কিন্তু রিয়েলিটি শোতে আপত্তি নেই বলেই যুক্ত হলেন রান্নাঘরে। একই সঙ্গে এদিন এই বিষয়ে এই সময়কে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান, ‘মেগা সিরিয়াল এই মুহূর্তে আমি করতে পারব না। অত সময় দিতে পারব না। আমার মেয়ে এখন সবথেকে গুরুত্বপূর্ণ। আমি ওকে সময় দিতে চাই। এক্ষেত্রে কোনও আপোস করতে চাই না। তাছাড়া সার্জারির কারণে আমার গলা বেশ ক্ষতিগ্রস্ত। অন্যদিকে মাও অসুস্থ। সবটা মিলিয়েই লড়ে যাচ্ছি।’

কনীনিকা এদিন জানান তিনি এই শো করতে রাজি হয়েছেন তাঁর মায়ের জন্যই। তিনি এই শো দেখতে ভালোবাসেন। একই সঙ্গে এই শোয়ের ইউনিটের সঙ্গে আগে তিনি ৩ টি ছবিতে কাজ করায় সকলেই তাঁরা পূর্বপরিচিত।

কিন্তু এমন অবস্থায় বারবার তাঁর সঙ্গে সুদীপা চট্টোপাধ্যায়ের একটা তুলনা আসছে। আসলে জি বাংলার রান্নাঘর আর সুদীপা যেন ওতপ্রোত ভাবে জড়িয়ে গেছে। কিছুদিন আগে এই শোয়ের প্রাক্তনও অভিমান প্রকাশ করেছেন। এই বিষয়ে এদিন কনীনিকা বলেন, ‘ আমি পুরোটাই দর্শকদের উপর ছেড়ে দিয়েছি। তবে সুদীপার সঙ্গে কোনও তুলনাই চলে না। ওঁর পরিচিতিই এই শোয়ের মাধ্যমে, খুব সফল ভাবে শো পরিচালনা করেছে। ও যখন কাজ করেছে তখন এত সোশ্যাল মিডিয়ার রমরমা ছিল না। এখন তো অনলাইনে দু মিনিটেই সব পাওয়া যায়।’

প্রসঙ্গত রান্নাঘরের ঘোষণা হতেই দর্শকরা জানিয়েছিলেন তাঁরা সঞ্চালক হিসেবে সুদীপাকেই চান। এবার তাঁরা কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে সেই জায়গায় কতটা মেনে নেন সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *