Locket in Ajogyo Cast । অযোগ্যর কাস্টের ছবি দেখে চমকে উঠল নেটপাড়া

Spread the love

জুন মাসের ৭ তারিখ মুক্তি পেয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta) এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের(Prasenjit Chatterjee) জুটির ৫০ তম ছবি। কৌশিক গঙ্গোপাধ্যায়(Kaushik Ganguly) পরিচালিত এই ছবিটি মুক্তি পাওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই দর্শকদের থেকে অভূতপূর্ব সাড়া পেয়েছে। এই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শিলাজিৎ মজুমদার(Shilajit Majumder)। আর এবার কিনা তাঁকেই নিয়েই থুড়ি এই অযোগ্য ছবির কাস্টিং নিয়েই সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি শুরু হল তাও ছবির মুক্তির একমাস পেরোনোর আগেই! কিন্তু কেন?

অযোগ্য ছবি প্রসঙ্গে

অযোগ্য(Ajogya) ছবিটির পরিচালনা করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। প্রযোজনার দায়িত্বে সুরিন্দর ফিল্মস। অভিনয়ে আছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শিলাজিৎ মজুমদার, লিলি চক্রবর্তী প্রমুখ। গত ৭ জুন মুক্তি পেয়েছে এই ছবিটি।

অযোগ্য রিভিউ: মন ভালো করা ছবি দেখতে চাইলেও যেমন এই ছবি দেখা যায়। তেমন মন কেমনের অনুভূতিতেও ভরপুর ‘অযোগ্য’। আসলে যে কোনও সম্পর্কেই আমরা কে ‘অযোগ্য’, আর কেই বা যোগ্য বোঝা দায়!

অযোগ্য ছবির কাস্টিং নিয়ে ট্রোল

সবার আগে যদি ফ্রি থাকেন টুক করে অযোগ্য কাস্ট লিখে গুগলে সার্চ করে ফেলুন। আর তারপরই রীতিমত চমকে থ বনে যান এই যুগের সিধু জ্যাঠার উত্তর দেখে। কারণ? কারণ এই ছবির কাস্টিংয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সহ শিলাজিৎ মজুমদারের নাম দেখানো হচ্ছে বটে, কিন্তু সেখানে ছবিই নেই গায়ক তথা অভিনেতার! তাহলে ভাবছেন কার ছবি রয়েছে? লকেট চট্টোপাধ্যায়ের! হ্যাঁ, একেবারেই ঠিক পড়লেন। আর এটা দেখেই হাসি থামছে না নেটপাড়ার।

কে কী লিখেছেন?

এক ব্যক্তি লেখেন, ‘ওমা শিলাজিৎ দা দাড়ি কেটে ফেলেছো? খুব ভালো লাগছে।’ দ্বিতীয় ব্যক্তি লেখেন, ‘ইসস কানেরও পড়েছে এত বড় কানের।’ তৃতীয়জন লেখেন, ‘তাহলে লকেট চ্যাটার্জীর ছবি খুঁজলে কি শিলাজিৎদার ছবি আসছে?’ চতুর্থ ব্যক্তি লেখেন, ‘সত্যি, দাড়ি থাকা মানুষের দাড়ি কাটলে কি অদ্ভুতই না লাগে।’ পঞ্চম ব্যক্তি লেখেন, ‘একদম চেনাই যাচ্ছে না।’ ষষ্ঠ জন লেখেন, ‘কবে প্লাস্টিক সার্জারি করলেন শিলাজিৎ বাবু?’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *