Mahishasurmardini। OTT-র পর্দায় ‘দুর্গা’ রাজনন্দিনীর পাশে ‘মহাদেব’ রোহন! 

Spread the love

এবার ছোট পর্দার পাশাপাশি OTT মাধ্যমেও প্রথমবারের জন্য আসতে চলেছে মহিষাসুরমর্দিনী। কেবল প্রভাতী অনুষ্ঠান নয়, রীতিমত সিরিজ আকারে দেবী দুর্গার গল্প তুলে ধরবে হইচই প্ল্যাটফর্ম। আর সেখানেই দেবী দুর্গার রূপে ধরা দেবেন রাজনন্দিনী পাল। শিব হিসেবে দেখা মিলবে কার?

কী আপডেট মিলল OTT মাধ্যমের মহিষাসুরমর্দিনীর?

এদিন হইচইয়ের তরফে তাঁদের নতুন সিরিজ মহিষাসুরমর্দিনীর ঝলক প্রকাশ্যে আনা হল। সেখানেই রণং দেহী রূপে দেখা মিলল রাজনন্দিনী পালের। দুর্ধর্ষ এক্সপ্রেশন, নাচ এবং যুদ্ধের অঙ্গভঙ্গি দিয়ে যে তিনি প্রথম ঝলকেই বাজিমাত করেছেন বলার অপেক্ষা রাখে না।

অন্যদিকে শিব রূপে ধরা দিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা রোহন ভট্টাচার্য। তাঁকে আগামীতে হইচইয়ের একটি সিরিজেও দেখা যাবে। তবে আপাতত শিব হয়েই OTT এর পর্দায় আসছেন তিনি। এটির পরিচালনা করেছেন সায়ন্তন মুখোপাধ্যায়।

শোনা গেল রেডিয়োর মহিষাসুরমর্দিনীর বেশ কিছু গানও। প্রসঙ্গত ডিজিটাল যুগে এখন যে কেবল মহালয়ার ভোরেই বীরেন্দ্র কৃষ্ণ ভদ্রের কণ্ঠে চণ্ডীপাঠ শোনা বা মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানটা পুরোটা শোনা যায় সেটা নয়। ইউটিউবে রয়েছে পুরোটাই। এবার দেবী দুর্গার গাঁথাও দর্শকরা যখন ইচ্ছে হইচইতে দেখতে পারবেন।

জানা গিয়েছে সৃষ্টি এবং বিবর্তনের মধ্য দিয়ে নারী শক্তিকে বর্তমান প্রেক্ষাপটে তুলে ধরা হয়েছে। আগামী ২ অক্টোবর হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে মহিষাসুরমর্দিনী। হইচইয়ের এই মহিষাসুরমর্দিনী গল্পে উঠে আসবে দেবীর বিভিন্ন রূপের কথা। যেমন ঘোড়াসুর বধ, মহিষাসুর বধের গল্প থাকবেন তেমন ভাবেই থাকবে সতীর দেহ খণ্ড বিখণ্ড করার গল্প। বাদ যাবে না শিবের তাণ্ডবের কথা। তবে মূল আকর্ষণ দুষ্টের বিনাশ করে মর্তে তিনি কীভাবে শান্তি ফেরান সেই গল্পই।

এবার টিভিতে কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে পুনরায় দেবী দুর্গা হিসেবে দেখা যাবে। মহালয়ার সকাল মানেই বিভিন্ন চ্যানেলে মহিষাসুরমর্দিনী সম্প্রচারিত হওয়া। তবে আজও দর্শকদের কাছে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে ডিডি বাংলার সংযুক্তা বন্দ্যোপাধ্যায়ের করা মহালয়ার অনুষ্ঠান। এবার সেখানে নবীনতম সংযোজন হিসেবে যুক্ত হতে চলেছে রাজনন্দিনী পালের নাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *