Mimi Chakraborty। কার্নিভালে গরহাজির! বাড়ির লক্ষ্মীপুজোর ছবি পোস্ট মিমির

Spread the love

১৬ অক্টোবর অনেকের বাড়িতেই কোজাগরী লক্ষ্মীপুজো হয়ে গিয়েছে। আবার অনেকে ১৭ অক্টোবর বাড়িতে আরাধনা করছেন ধনদেবীর। এদিন মিমি চক্রবর্তী(Mimi Chakrabory) বাড়ির পুজো মেটার পর একাধিক ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

মিমির বাড়ির লক্ষ্মীপুজো

এবারের দুর্গাপুজোর কার্নিভালে হাজির ছিলেন না তিনি। বরং আরজি কর কাণ্ডের পর একাধিক বার নির্যাতিতার বিচার চেয়ে পথে নেমেছেন তিনি। এবার বাড়িতে ধুমধাম করে লক্ষ্মীর আরাধনা করতে দেখা গেল মিমি চক্রবর্তীকে। আর সেই পুজোর বেশ কিছু ছবি পোস্ট করে অনুরাগীদের শুভেচ্ছা জানালেন নায়িকা।

এদিন লক্ষ্মীকে নিজের হাতেই সাজিয়েছেন তিনি, সাজিয়েছেন ফুলের থালা। করেছেন আরতি। নিবেদন করেছেন ভোগ। যদিও পুজোটা তাঁর মা করেছেন। তিনি পাশে তাঁর পোষ্যকে নিয়ে বসে ছিলেন। দেবীর সাজ থেকে, ভোগ সবের ছবিই পোস্ট করেছেন মিমি। সঙ্গে ক্যাপশনে লেখেন, ‘এসো মা লক্ষ্মী বসো ঘরে, লক্ষ্মীপুজোর অনেক শুভেচ্ছা।’

কে কী বলছেন?

অনেকেই এই পোস্টে মন্তব্য করেছেন। এক ব্যক্তি লেখেন, ‘দুই লক্ষ্মী এক ফ্রেমে।’ আরেকজন লেখেন, ‘আপনার পোষ্য কী ভালো। শঙ্খ বাজানো শুনেও চেঁচাচ্ছে না।’

মিমি চক্রবর্তীর আগামী কাজ

প্রসঙ্গত মিমি চক্রবর্তীকে আগামীতে দেখা যাবে হইচইয়ের নতুন সিরিজ ডাইনিতে। এই সিরিজের গল্পে উঠে আসবে দুই বোনের কথা যাঁরা ডাকিনী তন্ত্রের প্যাঁচে জড়িয়ে পড়বে। সিরিজটির পরিচালনা করবেন নির্ঝর মিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *