Nilanjana Sengupta: হাসপাতালে ভর্তি করা হল যিশু পত্নীকে

Spread the love

অসুস্থ যিশু সেনগুপ্তের স্ত্রী, অভিনেত্রী, প্রযোজক নীলাঞ্জনা সেনগুপ্ত। দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভর্তি রয়েছেন নীলাঞ্জনা। তবে আপাতত তিনি অনেকটাই সুস্থ আছেন বলে জানা গিয়েছে।

কিন্তু কী হয়েছে তাঁর?

জানা যাচ্ছে ডি-হাইড্রেশনে ভুগছেন নীলাঞ্জনা সেনগুপ্ত। তিনি এতটাই অসুস্থ হয়ে পড়েন যে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার নিজের ইনস্টাস্টোরিতে হাসপাতালের ঘর থেকে ছবিও পোস্ট করেন নীলাঞ্জন। ক্যাপশানে লেখেন, ‘broken but beautiful’, অর্থাৎ ভেঙে পড়লেও কিন্তু সুন্দর। হাসপাতালের ঘর থেকে দেখা যাওয়া খোলা জায়গা, খোলা আকাশের ছবি পোস্ট করেছেন নীলাঞ্জনা সেনগুপ্ত। আরও একটা ইনস্টাস্টোরিতে দেখা যায় যিশুপত্নীর হাতে স্যালাইনের চ্যানেল করা।

এর আগে ছোট মেয়ে জারা সেনগুপ্তের গ্র্যাজুয়েশন সেরিমনির ভিডিয়ো পোস্ট করেছিলেন নীলাঞ্জন। প্রসঙ্গত, বহুদিন হল অভিনয় দুনিয়া থেকে দূরেই রয়েছেন নীলাঞ্জনা। তবে যিশু সেনগুপ্তের প্রযোজনা সংস্থাটি তিনিই এখন দেখভাল করেন। এই মুহূর্তে যিশু সেনগুপ্তের প্রযোজনায় চলছে ‘হরগৌরীর পাইস হোটেল’। যে সিরিয়ালটি TRP- চার্টেও বেশ ভালোই জায়গা পেয়েছে।

ব্যক্তিগত জীবনে নীলাঞ্জনা হলেন একসময়ের বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা ভৌমিক a  মেয়ে হলেন নীলাঞ্জনা। অভিনয় দিয়েই কেরিয়ার শুরু করেন নীলাঞ্জনা। একসময় বাংলা ধারাবাহিক ও ছবিতেও অভিনয় করেছেন নীলাঞ্জনা। নীলাঞ্জনা বোন চন্দনা শর্মাও অভিনয় করেন। তবে ২০০৪ সালে যিশু সেনগুপ্তের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। তাঁদের দুই মেয়ে সারা ও জারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *