Rohit Sharma- IPL নিলামের আগে প্রশ্ন রোহিতের! 

Spread the love

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার(Rohit Sharma) কাছে গত একবছর কেটেছে অম্ল মধুরভাবেই। গতবার বিশ্বকাপ ফাইনালে হারতে হয়েছিল নভেম্বর মাসে, আবার তারপর আইপিএলের অধিনায়ক পদ থেকে সরিয়ে দেওয়া হয় হিটম্যানকে। পরিবর্তে তাঁকে খেলতে বাধ্য করা হয় হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে। এরপর ফের হার্দিকদের নেতৃত্ব দিয়েই টিম ইন্ডিয়াকে টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন করেন হিটম্যন।

বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে হচ্ছে ভারত-বনাম নিউজিল্যান্ডের ম্যাচ। হারতে থাকা ম্যাচই রোহিত, বিরাট, সরফরাজদের ব্যাটে ভর করে এখন অনেকটা আয়ত্তে এনেছে ভারত। জিততে না পারলেও অন্তত ম্যাচ ড্র করার দিকেই নিয়ে যাচ্ছে টিম ইন্ডিয়া। এরই মধ্যে বেঙ্গালুরুতে রোহিত শর্মার দিকে উড়ে এল কাতর আর্জি। শুনে রোহিতও বেশ মজার ছলেই দিলেন উত্তর।

চিন্নাস্বামীতে হিটম্যানকে বিরাট আর্জি-

চলতি মাসের ৩১ তারিখের মধ্যেই আইপিএলের সমস্ত ফ্র্যাঞ্চাইজিকে জানিয়ে দিতে হবে তাঁদের ক্রিকেটারদের রিটেনশনের লিস্ট। অর্থাৎ কোন ক্রিকেটারকে কত দামে রাখা হচ্ছে, তা জানাতে হবে। ইতিমধ্যেই মুম্বই ছাড়া নিয়ে রোহিত শর্মাকে নিয়ে গুঞ্জন তৈরি হয়েছে। মুম্বই ইন্ডিয়ান্সে হার্দিকের নেতৃত্বে বিশ্বকাপজয়ী অধিনায়কের খেলা সম্ভাবনা কম, সেই সূত্রেই এবার তাঁর কাছে আবদার করলেন চিন্নাস্বামীতে ম্যাচ দেখতে আসা আরসিবির সমর্থকরা।

রোহিতকে কি বললেন সমর্থকরা-

ম্যাচে বিরতির সময় রোহিত শর্মা মাঠ থেকে ড্রেসিং রুমের দিকে যাচ্ছিলেন। ফেনসিংয়ের কাছাকাছি আসলেই মুম্বইয়ের সফলতম অধিনায়ককে বেঙ্গালুরুর সমর্থকরা, যারা ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচ দেখতে এসেছিলেন। তারা প্রশ্ন করেন, ‘রোহিত ভাই আগামী মরশুমে কোন দলে যাচ্ছে আইপিএলে?’। দুবার এই প্রশ্ন করার পর রোহিত শর্মা তাঁদের মজা করে বলেন, ‘তোরাই বলে দে কোথায় যাব ’। এরপর এক মূহূর্তের জন্যেও অপেক্ষা না করে সমর্থকরা বলে ওঠেন, আরসিবিতে তাঁর যোগদানের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *