Salman-Bigg Boss। বিগ বসে এসে প্রাণভয়ে কী বললেন সলমন?

Spread the love

বিগ বসের সঞ্চালক হিসেবে ফের ফিরেছেন সলমন খান(Salman Khan)। এদিকে রয়েছে লরেন্স বিষ্ণোইয়ের চোখ রাঙানি। বাবা সিদ্দিকির হত্যার পর আরও বেড়েছে ভাইজানের প্রাণের ভয়। এরই মাঝে তিনি সঞ্চালনার দায়িত্ব নিয়ে এলেন বিগ বস হাউজে। এসেই কী বললেন তিনি?

বাবা সিদ্দিকির হত্যা, এদিকে লাগাতার ভাবে কখনও তাঁকে হুমকি দেওয়া, কখনো কখনও বাড়ির বাইরে গুলি চালানো বা কখনও তাঁর বাবা সেলিম খানকে হুমকি দেওয়া লেগেই আছে। তার মাঝেও কাজে ফিরলেন সলমন খান। বিগ বস হাউজে এসেই জানালেন তিনি তাঁর কাজে প্রতি দায়বদ্ধ তাই ফিরলেন। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি এদিন জানালেন, ‘ভাই ঈশ্বরের নামে শপথ করে বলছি আমার জীবন দিয়ে কী যাচ্ছে আমিই জানি। তাও আমি এখানে এটা হ্যান্ডেল করতে এসেছি।’ বুঝিয়ে দেন তিনি বর্তমান অবস্থায় বেশ চাপে রয়েছেন। আর সেই কথা তিনি বিগ বস হাউজের সদস্যদের নিয়ন্ত্রণ করার জন্য বলেন।

এদিন সলমন খান আরও জানান, ‘আমার আজ এখানে এসে মনে হচ্ছে আমার এখানে আসাই উচিত হয়নি। কিন্তু কাজের প্রতি আমার দায়বদ্ধতা আছে একটা। তাই আমি আজ এখানে। ‘

সূত্রের খবর অনুযায়ী, বিগ বস ১৮ এর সাম্প্রতিকতম পর্বের শ্যুটিং এদিন সলমন খান দারুণ নিরাপত্তার মধ্যে করেছেন। বাবা সিদ্দিকির হত্যার পর বাড়ানো হয়েছে তাঁর নিরাপত্তা। কেবল বাবা সিদ্দিকির মৃত্যুই নয়, বিষ্ণোই গ্যাংয়ের তরফে লাগাতার হুমকিও দিয়ে যাওয়া হচ্ছে সলমন খানকে। সম্রতি একটি হুমকিতে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং জানিয়েছে ভাইজান যদি তাঁদের ৫ কোটি টাকা দিয়ে দেন তাহলে তাঁরা এই শত্রুতা শেষ করে দেবেন। এই বার্তা তাঁরা হোয়াটসঅ্যাপ মেসেজের মাধ্যমে পাঠিয়েছেন মুম্বই ট্রাফিক পুলিশকে। আর একই সঙ্গে জানানো হয়েছে এই অর্থ না দিলে কড়া মাশুল দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *