Salman Khan। ২ কোটি দিয়ে দুবাই থেকে কিনলেন বুলেটপ্রুফ গাড়ি

Spread the love

বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যার পর থেকে সলমন খানের নিরাপত্তা নিয়ে কার্যত ঘুম উড়েছে মুম্বই পুলিশের। চিন্তিত ভাইজানের কাছের মানুষরাও। এর মাঝেই নতুন করে হুমকি এসেছে সলমন খানের(Salman Khan) নামে। মুম্বই ট্রাফিক পুলিশের একটি হোয়াটসঅ্যাপ নম্বরে হুমকি মেসেজ আসে, যাতে সলমন খানের কাছ থেকে ৫ কোটি টাকা দাবি করা হয়। নেওয়া হয়েছে লরেন্স বিষ্ণোইয়ের নাম। বলা হয়েছে, টাকা না দিলে বাবা সিদ্দিকির থেকেও খারাপ হবে সলমন খানের অবস্থা।

১২ অক্টোবর রাতে মুম্বইয়ের বান্দ্রায় নিজের বিধায়ক ছেলে জিশান সিদ্দিকির অফিসের বাইরে গুলি করে হত্যা করা হয় মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী ও ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির নেতা বাবা সিদ্দিকিকে। বলা হচ্ছে, সলমন খান ঘনিষ্ঠ হওয়ার জেরেই নাকি প্রাণ গিয়েছে তাঁর। এই ঘটনায় ইতিমধ্যেই ৯ জনকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। সিদ্দিক খুনের পিছনে যে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হাত রয়েছে বলে সন্দেহ করছে মুম্বই পুলিশ।

কয়েকমাস আগেই সলমনের বাড়ির সামনে চলেছিল এলোপাথাড়ি গুলি। সেই মামলায় পুলিশি জেরার মুখে পড়া শুভম লোঙ্কার সিদ্দিকি খুনে গ্রেফতার হওয়া ৯ জনের তালিকায় রয়েছেন। এইরকম ভয়ঙ্কর পরিস্থিতির মাঝেই বিগ বস ১৮-র শ্যুটিং সারছেন সলমন। তাঁর নিরাপত্তা নিয়ে চিন্তিত সকলে। 

বিষ্ণোই গ্যাং-এর হাত থেকে বাঁচতে এবার বড় পদক্ষেপ নিলেন সলমন খান। তাঁর নতুন রক্ষাকবচ এল দুবাই থেকে। প্রাণে বাঁচতে নতুন একটি বুলেটগ্রুফ এসইউভি আমদানি করলেন ভাইজান। ২০২৩ সালের এপ্রিল মাসে একটি বুলেটপ্রুফ গাড়ি কিনেছিলেন সলমন। সেই গাড়িতেই সর্বত্র যাতায়াত করতেন। তবে এবার বোধহয় নিজের পরিবারকে নিয়েও শঙ্কায় ভুগছেন নায়ক। 

সলমনের কেনা নয়া বুলেটপ্রুফ এসইউভি-তে রয়েছে একগুচ্ছ ফিচার্স। রয়েছে বম্ব অ্যালার্ট থেকে শুরু করে বুলেটও ভেদ করতে পারবে না, এমন কাচ দিয়ে তৈরি সেই গাড়ি। এই গাড়ির জন্য সলমনকে খরচ করতে হয়েছে ২ কোটি টাকা। যা অবশ্য ভাইজানের সুরক্ষার সামনে নস্যি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *