San Francisco Beat Knight Riders। দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পড়ল সুনীল নারিনের নাইট রাইডার্স

Spread the love

টেক্সাস সুপার কিংসের বিরুদ্ধে লড়াকু জয় দিয়ে এবছর মেজর লিগ ক্রিকেট অভিযান শুরু করে লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্স। তবে দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পড়ে তারা। সোমবার সান ফ্রান্সিসকো ইউনিকর্নসের কাছে কার্যত একতরফা হারের মুখ দেখতে হয় সুনীল নারিনদের। দল হারায় ব্যর্থ হয় ব্যাট হাতে আন্দ্রে রাসেল ও শাকিব আল হাসানের লড়াই। জোড়া হাফ-সেঞ্চুরিতে সান ফ্রান্সিসকোকে জয় এনে দেন ফিন অ্যালেন ও ম্যাথিউ শর্ট।

ডালাসে লিগের চতুর্থ ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে নাইট রাইডার্স। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৫ রান সংগ্রহ করে। ২৫ বলে ৪০ রানের মারকাটারি ইনিংস খেলে অপরাজিত থাকেন আন্দ্রে রাসেল। তিনি ২টি চার ও ৩টি ছক্কা মারেন।

শাকিব আল হাসান ২৬ বলে ৩৫ রান করেন। তিনি ৬টি চার মারেন। ১৮ বলে ২৬ রান করেন জেসন রয়। তিনি ৪টি চার মারেন। ১৮ বলে ২৪ রান করেন ডেভিড মিলার। তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন। ১টি ছক্কার সাহায্যে ১৯ বলে ২০ রান করেন নীতীশ কুমার। খাতা খুলতে পারেননি উন্মুক্ত চাঁদ। ওপেন করতে নেমে মাত্র ৬ রানে আউট হন সুনীল নারিন।

জোড়া হাফ-সেঞ্চুরি অ্যালেন ও শর্টের

পালটা ব্যাট করতে নেমে সান ফ্রান্সিসকো ১৫.২ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৬৬ রান তুলে ম্যাচ জিতে যায়। অর্থাৎ, ২৮ বল বাকি থাকতে ৬ উইকেটে ম্যাচ জেতে তারা। ফিন অ্যালেন ৩৭ বলে ৬৩ রান করে অপরাজিত থাকেন। তিনি ৪টি চার ও ৫টি ছক্কা মারেন। ম্যাথিউ শর্ট ২৬ বলে ৫৮ রানের মারকাটারি ইনিংস খেলেন। তিনি ৩টি চার ও ৫টি ছক্কা মারেন।

৭ বলে ৯ রান করেন জ্যাক ফ্রেজার ম্যাকগার্ক। ১১ বলে ১৫ রান করেন জোশ ইংলিস। ২ রানে নট-আউট থাকেন হাসান খান। নাইট রাইডার্সের স্পেনসার জনসন ৪ ওভারে ৩৬ রান খরচ করে ৩টি উইকেট তুলে নেন। ৪ ওভারে ৩৯ রান খরচ করে ১টি উইকেট নেন সুনীল নারিন। শাকিব ২ ওভারে ২৭ রান খরচ করেন। রাসেল ১ ওভারে ১৭ রান উপহার দেন। ম্যাচের সেরা হন অ্যালেন।

সান ফ্রান্সিসকোর হয়ে ৪ ওভারে ২৪ রান খরচ করে ২টি উইকেট নেন ব্রডি কাউচ। ৪ ওভারে ৩৮ রান খরচ করে ২টি উইকেট দখল করেন হ্যারিস রউফ। আবরার আহমেদ ও লিয়াম প্লাঙ্কেট ১টি করে উইকেট নেন। উইকেট পাননি ম্যাথিউ শর্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *