Shatrughna Sinha: হাসপাতাল থেকে বেরিয়েই সোনাক্ষীর বিয়ে নিয়ে লবকে ‘জবাব’ শত্রুঘ্নর!

Spread the love

অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন শত্রুঘ্ন সিনহা(Shatrughna Sinha)। মেয়ে সোনাক্ষী সিনহার(Sonakshi Sinha) বিয়ের পর পরই তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। এখন কেমন আছেন তিনি?

বাড়ি ফিরলেন শত্রুঘ্ন সিনহা?

জানা গিয়েছে ৩ জুলাই, বুধবার ছেলে লব সিনহার হাত ধরে বাড়ি ফিরলেন শত্রুঘ্ন সিনহা(Shatrughna Sinha)। সোনাক্ষী(Sonakshi Sinha) এবং জাহিরের বিয়ের পর থেকেই নানা জল্পনা শোনা গিয়েছিল, লবও একটি পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন যে তিনি সোনাক্ষীর বিয়ে নিয়ে মোটেই খুশি নন। এরই মধ্যে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন শত্রুঘ্ন। এবার জানা গেল সিনহা পরিবারের জন্য সুখবর, রামায়ণে ফিরেছেন বর্ষীয়ান অভিনেতা তথা এমপি।

সংবাদমাধ্যমকে কী জানিয়েছেন শত্রুঘ্ন সিনহা?

এদিন হাসপাতাল থেকে ছাড়া পেয়েই শত্রুঘ্ন সিনহা বলেন, ‘আমার অস্ত্রোপচার হয়ে গেল আমিই জানি না। সার্জারিকে… খামোশ!’ একই সঙ্গে গতকাল যে লব সোনাক্ষীর বিয়েতে না যাওয়া নিয়ে মন্তব্য করেছিলেন সেটা নিয়েও কথা বলেন বর্ষীয়ান অভিনেতা। তিনি এদিন স্পষ্ট ভাষায় জানিয়ে দেন জাহিরকে বিয়ে করে সোনাক্ষী খুশি তাতেই তিনি খুশি। এই বিয়ে নিয়ে কে খুশি আর কে নন তাতে কিছু যায় আসে না বলেও স্পষ্ট করে দেন শত্রুঘ্ন।\

প্রসঙ্গত গত ২৩ জুন আইনি মতে বিয়ে করেন সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল। তাঁদের বিয়েতে পুনম এবং শত্রুঘ্নকে দেখা গেলেও দেখা মেলেনি লব এবং কুশের। সম্প্রতি এই বিষয় নিয়ে মুখ খোলেন লব। তিনি স্পষ্ট করে দেন যে বোনের শ্বশুরবাড়ির লোকজনকে তাঁর পছন্দ নয় তাই সেখানে যাননি, যদিও বর্তমানে সেই পোস্ট তিনি ডিলিট করে দিয়েছেন।

কেন হাসপাতালে ভর্তি হয়েছিল শত্রুঘ্ন?

শত্রুঘ্ন সিনহা(Shatrughna Sinha) কেন হাসপাতালের ভর্তি হয়েছিলেন সেটা নিয়েও নানা ধরনের কথা শোনা জাহম কেউ বলেন তৃণমূল কংগ্রেসের নির্বাচিত এমপির নাকি ভাইরাল ফিভার হয়েছে। কেউ আবার জানান অভিনেতা নাকি পড়ে গিয়েছেন। তাতেই তাঁর পাঁজরে চোট লেগেছে। তবে এসবই কেবল জল্পনা। আসলে কী হয়েছিল সেই কথা নিজেই শত্রুঘ্ন সিনহা জানিয়েছেন। বলেছেন, তিনি রুটিন চেকআপের জন্যই হাসপাতালে গিয়েছিলেন।

এদিন যে শত্রুঘ্ন সিনহা হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন সেই খবর নিশ্চিত করে জানিয়েছেন অভিনেতার পরিবারের ঘনিষ্ট পহেলাজ নিহলানি। এদিন হাসপাতাল থেকে অভিনেতাকে আনতে তাঁর ছেলে লব এবং স্ত্রী পুনম সিনহা গিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *