Shoaib Malik: টানা ৪ ম্যাচ জিতে লেজেন্ডস লিগের সেমিফাইনালে শোয়েবদের পাকিস্তান

Spread the love

কিংবদন্তিদের বিশ্বচ্যাম্পিয়নশিপে গড়গড়িয়ে ছুটছে পাকিস্তানের বিজয়রথ। টানা চার ম্যাচে জয় তুলে মিসবা উল হকরা সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে ফেলেন। রবিবার নিজেদের চতুর্থ লিগ ম্যাচে পাকিস্তান চ্যাম্পিয়ন্স দল বিশাল ব্যবধানে হারিয়ে দেয় ইংল্যান্ড চ্যাম্পিয়ন্সকে।

কামরান আকমল ১০ বলে ১১ রান করেন। মারেন ১টি চার। ১১ বলে ১৩ রান করেন শার্জিল খান। তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন। ইংল্যান্ড চ্যাম্পিয়ন্সের হয়ে ৩ ওভারে ২৫ রান খরচ করে ২টি উইকেট দখল করেন স্টুয়ার্ট মিকার। ১টি করে উইকেট নেন ক্রিস স্কোফিল্ড ও ড্যারেন ম্যাডি।

পালটা ব্যাট করতে নেমে ইংল্যান্ড ১৭ ওভারে ১১৭ রানে অল-আউট হয়ে যায়। ৭৯ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জেতে পাকিস্তান। ইংল্যান্ডের হয়ে ফিল মাস্টার্ড ১৭ বলে ৩০ রান করেন। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন। ১৭ বলে ২৪ রান করেন কেভিন ও’ব্রায়েন। তিনি ৪টি চার মারেন। ইয়ান বেল ১১, আলি ব্রাউন ১১, কেভিন পিটারসেন ৪, ওয়েশ শাহ ৩ ও রায়ান সাইডবটম ৩ রানের যোগদান রাখেন।

পাকিস্তান চ্যাম্পিয়ন্সের হয়ে সইদ আজমল ৩ ওভারে ১২ রান খরচ করে ৩টি উইকেট দখল করেন। ৩ ওভারে ২২ রান খরচ করে ২টি উইকেট নেন আবদুল রাজ্জাক। ১টি করে উইকেট পকেটে পোরেন সোহেল খান, আমের ইয়ামিন ও শোয়েব মালিক। উইকেট পাননি ওয়াহাব রিয়াজ ও ইয়াসির আরাফত। ব্যাটে-বলে অনবদ্য পারফর্ম্যান্স উপহার দিয়ে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন শোয়েব মালিক(shoaib malik)।

এজবাস্টনে চলতি ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ এফ লেজেন্ডস ২০২৪-এর দশম লিগ ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে পাকিস্তান চ্যাম্পিয়ন্স দল। তারা নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৯৬ রানের বিশাল ইনিংস গড়ে তোলে। হাফ-সেঞ্চুরি করেন দুই শোয়েব।

শোয়েব মাকসুদ ৪৪ বলে ৬৪ রানের অনবদ্য ইনিংস খেলেন। তিনি ২টি চার ও ৬টি ছক্কা মারেন। ৩৩ বলে ৫১ রান করেন শোয়েব মালিক। তিনি ৫টি চার ও ২টি ছক্কা মারেন। এছাড়া ১৪ বলে ২৩ রান করে নট-আউট থাকেন ক্যাপ্টেন মিসবা উল হক। তিনি ২টি চার ও ১টি ছক্কা মারেন। ৯ বলে ২০ রান করে অপরাজিত থাকেন আবদুল রাজ্জাক। তিনিও ২টি চার ও ১টি ছক্কা মারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *