Sidharth Malhotra: সিদ্ধার্থর উপর ‘কালা জাদু’ করেছে কিয়ারা!

Spread the love

বড়সড় প্রতারণার শিকার হলেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রার(Sidharth Malhotra) এক অনুরাগী। অভিনেত্রীর সেই ভক্ত দাবি করলেন, একটি ফ্যানপেজের তরফে আর্থিক প্রতারণার শিকার হলেন তিনি। যেই ফ্যানপেজটি ফলো করেন খোদ সিদ্ধার্থই।

একগুচ্ছ টুইটে সেই ভক্ত দাবি করে যে, সিদ্ধার্থের(Sidharth Malhotra) একটি বিখ্যাত ফ্যানপেজের তরফে, তাঁর উপর ৫০ লাখ টাকা প্রতারণা করা হয়েছে। সেই অনুরাগী, মিনু বাসুদেব, যিনি মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করেন, দাবি করেছেন যে দুই ব্যক্তি – আলিজা এবং হুসনা পারভিন দ্বারা প্রতারিত হয়েছেন। যারা তাঁকে জানিয়েছিলেন যে, বড় বিপদে আছেন শহেনশাহ অভিনেতা। মজার ব্যাপার হল, ওই ব্যক্তিকে বিশ্বাস করানো হয়েছিল যে, অভিনেতা তাঁর স্ত্রী কিয়ারা আদভানির কারণে সমস্যায় পড়েছেন।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে @desi_girl334 নামের এক ব্যবহারকারী টুইটের সিরিজের মাধ্যমে তাঁর অভিযোগগুলি তুলে ধরেছেন। মিনু নামের ওই মহিলা অভিযোগ করেছেন, সিদ্ধার্থের ফ্যান পেজের অ্যাডমিন আলিজা এবং হুসনা পারভিন তাঁকে জানায়, ‘কিয়ারা ও তার পরিবারকে হত্যার হুমকি দিয়ে সিদ্ধার্থকে বিয়ে করতে বাধ্য করেছে।’ সঙ্গে অপর টুইটগুলিতে লেখা ছিল, ‘কিয়ারা কালা জাদু করেছিল সিদ্ধার্থ মলহোত্রার উপরে’।

মিনু বাসুদেবার আরও দাবি, তিনি সাপ্তাহিক টাকা দিতেন এদেরকে, যারা তাঁকে সিদ্ধার্থ আর কিয়ারার সব খবর সরবরাহ করত। ‘ওই ভুয়ো দীপক আর আমার মধ্যে অনেক আলোচনার পর প্রতি সপ্তাহে ১ হাজার টাকা করে দেওয়ার রফা হয়েছিল। এমনকী, সিদ্ধার্থের সঙ্গে কথা বলার জন্য অতিরিক্ত ৫০০ টাকাও দিয়েছিলাম। এখন আমার মনে হচ্ছে সবই ভুয়ো ছিল।’

জানানো হয়েছে ২০২৩ সালের অক্টোবর মাস থেকে সেই বছরেরই ডিসেম্বর অবধি তিনি মোট ৫০ লাখ টাকা দিয়েছেন। শুধু তাই নয়, তাঁর বন্ধুর থেকে নিয়েছেন সাড়ে ১০ হাজার টাকা। 

সঙ্গে ওই ভক্তের দাবি, তাঁকে জানানো হয় যে, সিড তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে সমস্ত অ্যাক্সেস হারিয়ে ফেলেছে। ‘আলিজা আমাকে সিডকে সাহায্য করতে বলেছিল’, লেখেন ওই মহিলা নিজের টুইটে। সঙ্গে মিনু আরও দাবি করেন, তাঁকে কথা বলানো হয়েছিল সিদ্ধার্থেরই পিআর টিমের এক সদস্যের সঙ্গে। যার নাম দীপক দুবে। এখানেই শেষ নয়, কিয়ারার টিমে থাকা রাধিকা নামের কারও সঙ্গেও নাকি কথা বলেন মিনু, যে ভিতরের খবর সরবারহ করত বাইরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *