Sonakshi-Zaheer Just Married: মুসলিম ছেলে বিয়ে করায় জাহিরের হাতে জুতো ধরাল সোনাক্ষী

Spread the love

২৩ জুন বিয়ের পিঁড়িতে বসেছিলেন সোনাক্ষী সিনহা(Sonakshi Sinha)। ওই দিনেই তাঁর আর জাহির ইকবালের সম্পর্ক ৭ বছরে পা রাখে। রবিবার ইনস্টাগ্রাম স্টোরিতে সোনাক্ষী নিজের এবং তাঁর স্বামী জহিরের(Zaheer Iqbal) একটি ক্লিপ পোস্ট করেছেন। আর সেখানে স্বামীকে ‘গ্রিনেস্ট ফ্ল্যাগ’ বলেও উল্লেখ করেন তিনি। প্রথমে আইনি বিয়ে ও পরে রিসেপশন পার্টি দিয়েছিলেন এই বলিউড জুটি।

বিয়ের পরে সোনাক্ষী এবং জাহিরের ইনস্টাগ্রাম পোস্ট

বিয়ের ছবি শেয়ার করে সোনাক্ষী(Sonakshi Sinha) ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘কী দারুণ সেই দিন! প্রেম, হাসি, একতা, উত্তেজনা, উষ্ণতা মিশ্রণের পাশাপাশি আমাদের প্রত্যেক বন্ধু, পরিবার এবং কাছের মানুষদের সমর্থন ছিল… । এটা এমন একটা দিন যেদিন এই মহাবিশ্বে প্রেমে ভেসে থাকা দুটি মানুষের জীবন একত্রিত হল, যেটা তাঁরা সবসময় আশা করে ছিলেন , কামনা করেছেন এবং প্রার্থনা করেছিলেন। যদি এটা ঐশ্বরিক হস্তক্ষেপ না হয়… তাহলে কি তা আমরা জানি না। আমরা দুজনেই একে অপরকে পেয়ে সত্যিই ধন্য এবং এত ভালবাসা আমাদের রক্ষা করবে।’

কী ছিল সোনাক্ষী-জাহিরের ভিডিয়োতে?

ভিডিয়োর শুরুতে দেখা গিয়েছিল, সোনাক্ষী(Sonakshi Sinha) একটি বিল্ডিংয়ের ভিতরে খালি পায়ে হাঁটছেন। জাহির ইকবালকে সোনাক্ষীর হিল হাতে নিয়ে তার সামনে দিয়ে হাঁটতে দেখা যায়। তিনি কিং এর ‘মান মেরি জান’-এর ক্লিপটি ব্যাকগ্রাউন্ড গান হিসাবে রেখেছেন। ক্লিপটিতে দেখা যায়, জাহির বউকে ভিডিয়ো করতে দেখে হেসে ফিরে দেখায়। আর এই ভিডিয়োতে জাহিরকে ‘সবুজতম পতাকা’ বললেন সোনাক্ষী(Sonakshi Sinha)। 

ক্লিপটি শেয়ার করে সোনাক্ষী(Sonakshi Sinha) লিখেছেন, ‘যখন আপনি গ্রিনেস্ট ফ্ল্যাগকে বিয়ে করেন (মুখের ইমোজি)।’ আর এই পোস্টে জাহিরকেও ট্যাগ করেন তিনি। ধূসর শার্ট, কালো ট্রাউজার ও জুতোয় দেখা গিয়েছে বর বাবাজিকে। আর সোনাক্ষী একটি বেইজ পোশাক পরেছিলেন। 

আইনি সই সাবুদের পরে শিল্পা শেট্টির রেস্তোরাঁ বাস্তিয়ানে একটি রিলেপশন পার্টি দেওয়া হয়েছিল। যেখানে অসংখ্য বলিউড সেলিব্রিটি উপস্থিত ছিলেন। ছিলেন সলমন খান, বিদ্যা বালান, সিদ্ধার্থ রায় কাপুর, সায়রা বানু এবং রেখা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *