Sourav Ganguly। বিদায়বেলায় দুর্গার সামনে দাঁড়িয়ে প্রার্থনা সৌরভের

Spread the love

এবারের মতো দুর্গাপুজো শেষ। অস্থির সময় কেউ উৎসব বিমুখ ছিলেন, তো কেউ আবার যোগ দিয়েছিলেন। আরজি কর কাণ্ড নিয়ে এখনও উত্তপ্ত বাংলা। এই ঘটনার পরই সৌরভ বলে বসেছিলেন ধর্ষণ বিচ্ছিন্ন ঘটনা, এরপর দশমীর দেবীর বিদায়বেলার ছবি পোস্ট করতেই কটাক্ষের মুখে পড়লেন দাদা।

কী ঘটেছে?

সৌরভ গঙ্গোপাধ্যায় এদিন একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাঁকে দেখা যাচ্ছে দেবীর সামনে তিনি দাঁড়িয়ে আছেন। একদৃষ্টে দেখছেন মাতৃ প্রতিমা। পরনে নীল টিশার্ট এবং কালো প্যান্ট। এই ছবিটি পোস্ট করে তিনি লেখেন, ‘আসছে বছর আবার এসো মা।’ তাঁর এই পোস্ট দেখেই বিরক্ত হয়েছেন নেটিজেনরা।

আসলে আরজি কত ঘটনার পর সৌরভ গঙ্গোপাধ্যায়(Sourav Ganguly) এবং তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় দুজনেই বেফাঁস মন্তব্য করে বসেন। দাদা ধর্ষণকে ‘বিচ্ছিন্ন ঘটনা’ বলেন, অন্যদিকে ডোনা আবার বলে বসেন ‘রেপ টেপ সব জায়গায়ই হয়’। তাঁদের দুজনের এই বক্তব্যের কারণে উসকে যায় বিতর্ক। কটাক্ষের মুখে পড়তে হয় তাঁদের। এদিন সৌরভ বিজয়ার শুভেচ্ছা জানাতে এই ছবি পোস্ট করতে তাঁকে ফের আক্রমণ শানানো হল।

কে কী বলছেন?

অনেকেই তাঁকে শুভ বিজয়ার শুভেচ্ছা যেমন জানিয়েছেন তেমনই অনেকেই আবার বিদ্রুপ করেছেন। এক ব্যক্তি তাঁকে ধান্দাবাজ আখ্যা দেন। কেউ প্রশ্ন তোলেন ‘বাংলায় শিল্প কবে আসবে’ লিখে। কেউ আবার ব্যঙ্গের শুরুর লেখেন, ‘হ্যাঁ মা, আমার চামড়া আরও মোটা করে দাও।’

তবে আরজি কর কাণ্ড নিয়ে যতই বেফাঁস মন্তব্য করুন না কেন সৌরভ গঙ্গোপাধ্যায়, পুজোর মুখে তিনি একটি অনাথ আশ্রমের ২০০ টি শিশুর দায়িত্ব নিয়ে সকলের মন কেড়ে নেন। তিনি আপনজন হোমের সেই শিশুগুলোর পড়াশোনা সহ সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *