Srijit Mukherji। জন্মদিনে কোন পার্টনারকে ‘লাভ ইউ’ বললেন সৃজিত?

Spread the love

ভালোবেসে বছর চারেক আগে বিয়ে করেছিলেন সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াত রাশিদ মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে বছর খানেক কলকাতাতে থিতুও হয়েছিলেন বাংলাদেশি কন্যে। কিন্তু সে সব এখন অতীত। আইরাকে ফের বাংলাদেশর স্কুলে ভর্তি করিয়েছেন মিথিলা। দাদু-দিদিমার কাছ বড় হচ্ছে সে। কাজের সূত্রে কখনও আফ্রিকার তানজানিয়া তো কখনও ইউরোপের নানান থাকেন তিনি। সময়-সুযোগ পেলে দিন কয়েকের জন্য কলকাতা আসেন।

সুতরাং সৃজিত-মিথিলার দাম্পত্য নিয়ে ফিসফিসানির শেষ নেই। মাঝেমাধ্যেই তাঁদের ডিভোর্সের চর্চা শোনা যায়, কিন্তু প্রত্য়েকবারই সেই গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন দুইপক্ষ। লং ডিসট্যান্স বিয়েটা টিকিয়ে রাখতে মরিয়া দুজনেই। এর মাঝেই জীবনের আরও একটা বসন্ত পার করে ফেললেন সৃজিত।

২৩শে সেপ্টেম্বর সৃজিতের জন্মদিনে মিথিলার সোশ্যাল মিডিয়ার দেওয়াল ফাঁকা। বেশ কয়েকদিন ধরেই সমাজ মাধ্যম থেকে নিজেকে দূরে রেখেছেন মিথিলা। তবে সৃজিতের ভালোবাসার মানুষের অভাব নেই! এদিন দিনভর ফেসবুক, ইনস্টাগ্রামে ‘হ্যাপি বার্থ ডে’ বার্তায় ভাসছেন সৃজিত। যার মধ্যে অন্যতম শুভেচ্ছাটি এল তাঁর ‘পার্টনার’ দেবের তরফে।

মন কষাকষি, মান-অভিমান পর্ব ভুলে দীর্ঘ ৮ বছর পর সৃজিতের হাত ধরেছেন দেব। এই বছর পুজোয় এই জুটি দর্শকদের উপহার দেবেন ‘টেক্কা’। শুধু অভিনেতা নন, পরিচালক সৃজিতের এই ছবির প্রযোজকও দেব। জুলফিকারের পর বড় পর্দায় দেব-সৃজিত ম্যাজিক দেখতে উত্তেজিত দুই তারকার ভক্তরা।

এদিন টেক্কার শ্যুটিং-এর নানান বিহাইন্ড দ্য সিনস মুহূর্ত শেয়ার করে নিয়ে দেব লেখেন, ‘শুভ জন্মদিন পার্টনার সৃজিত’। দেবের পোস্টের জবাবে সৃজিত পালটা লেখেন, ‘থ্যাঙ্ক ইউ পার্টনার, লাভ ইউ দেব’। 


ব্যোমকেশ কাঁটা পেরিয়ে দুজনের সম্পর্কের চাকা এখন গড়গড়িয়ে চলছে তা স্পষ্ট। দেবকে ব্যোমকেশ হিসাবে মেনে নিতে না পারায়  শেষ মুহূর্তে ছবি পরিচালনা থেকে বেঁকে বসেছিলেন সৃজিত। পরে অনির্বাণ ভট্টাচার্যকে ব্যোমকেশের চরিত্রে রেখে একই গল্প নিয়ে ওটিটি প্ল্যাটফর্মের জন্য ‘দুর্গ রহস্য’ তৈরি করেন সৃজিত। সেই ভুল বোঝাবুঝি দূরে ঢেলে গত বছর টেক্কার ঘোষণা সেরেছিলেন দুজনে। সেইমতো এই পুজোয় হাজির এই ছবি। 

এই ছবিতে দেবকে দেখা যাবে জমাদারের ভূমিকায়। চাকরি খুইয়ে যে শেষপর্যন্ত এক স্কুল ছাত্রীকে অপরহরণ করে বসবে। এই ছবিতে দেব ছাড়াও থাকছেন রুক্মিণী মিত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়রা। ৮ই অক্টোবর মুক্তি পাবে টেক্কা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *