Stree 2।  ‘উচিত হয়নি…’! স্ত্রী ২-র সাফল্যের মাঝেই শ্রদ্ধা-রাজকুমারের মনোমালিন্য?

Spread the love

বক্স অফিসে দুর্দান্ত সফল  স্ত্রী ২(Stree2)। বিশ্বজুড়ে ৫০০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলেছে এই হরর-কমেডি। কিন্তু এই সাফল্যের মাঝেও তাল কাটল। স্ত্রী ২-এর সাফল্যে কার অবদান বেশি? শ্রদ্ধা কাপুর না রাজকুমার রাও? সেই নিয়ে জোর লড়াই দুই তারকা পিআর টিমের! যা ধীরে ধীরে একটা টর্নেডোতে পরিণত হয়েছে। 

স্ত্রী ২-এর বাঁধভাঙা সাফল্যের জন্য দায়ী কার স্টারডম? দর্শককে হলে টানতে রাজকুমার না শ্রদ্ধা—কার ক্রেডিট বেশি? সেই নিয়েই চলছে দড়ি টানাটানি। এই গোটা বিষয় নিয়ে এবার মুখ খুললেন স্ত্রী ২-এর অন্যতম কাস্ট অপরাশক্তি খুরানা। অভিনেতা জুমের সাথে কথোপকথনে ভাগ করে নেন  স্ত্রী ২-এর দুই প্রধান তারকা রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের মধ্যে চলমান পিআর গেমটি ‘কিছুটা অপ্রীতিকর’ বলে হয়েছে তাঁর, বিশেষত ছবিটি দর্শকদের থেকে এত ভালোবাসা পাওয়ার পর গোটা বিষয়টা খুব অর্থহীন। 

অপরাশক্তি প্রথমে এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করেননি। বলেন, তিনি কেবল জানতে আগ্রহী যে দর্শকরা ছবিটি সম্পর্কে কী পছন্দ করেছেন এবং তারা কী দেখতে চান। অমর কৌশিক পরিচালিত এই ছবির সাফল্যের জন্য দর্শক এবং মিডিয়াকেও কৃতিত্ব দিতেও ভোলেননি আয়ুষ্মানের ভাই। শ্রদ্ধা-রাজকুমারের পাশাপাশি পঙ্কজ ত্রিপাঠি, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং অপারশক্তি স্ত্রী ফ্রাঞ্চাইসির অবিচ্ছেদ্য অংশ। 

অপারশক্তি আরও বলেন, ‘এটা এখন হওয়া উচিত হয়নি, যখন সবাই আনন্দে আছে, ছবির সাফল্য উদযাপন করছে। এই সবকিছুর মাঝে, যখন এটি ঘটে, তখন হয়ত আপনাকেও একটি পক্ষ নিতে হবে, তবে আমি সেটা করতে চাই না। তারা সকলেই আমার সমান ঘনিষ্ঠ এবং আমি তাদের যাত্রাকে সম্মান করি। কেউ ভাল নাচতে পারে, ভাল অভিনয় করতে পারে, তাকে ভালো দেখতে এবং সে নিজের পিআর ভালও করতে পারে। সুতরাং সব ধরনের প্রতিভা থাকবে, যা আপনার জার্নিকে পরিপূর্ণ করবে। আমি পিআরকে আমার জার্নির সবচেয়ে শক্তিশালী অংশ বলব না।’ অমর কৌশিক পরিচালিত ‘স্ত্রী ২’ স্বাধীনতা দিবস উপলক্ষে ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

শ্রদ্ধা বনাম রাজকুমারের পিআর গেম নিয়ে অপারশক্তি বলেন, ‘দেখুন এটি একটি পিআর গেম। যদি কোনও চ্যানেল গিয়ে দর্শকদের, রাস্তার মূল দর্শকদের জিজ্ঞাসা করে, তারা কী বলছে? সেটা জানতে চাই। এটা একটি পিআর গেম, আমি এটি সম্পর্কে মন্তব্য করতে চাই না। আমি আমার চলচ্চিত্রের প্রতিটি অভিনেতাকে ভালোবাসি। আমি তাদের প্রতি আসক্ত। এমন একটি সুখী জায়গায়, যেখানে ছবিটি এত ভালবাসা এবং সাফল্য পেয়েছে, এটা এখন কিছুটা অপ্রীতিকর বলে মনে হতে পারে।’ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *