Suvendu Adhikari: কল্যাণের হয়ে হাতে হাত মিলিয়ে প্রচার শুভেন্দু-তাপসের

Spread the love

রথযাত্রার দিন বিজেপি প্রার্থী কল্যাণ চৌবের(Kalyan Chaubey) সমর্থনে রাস্তায় নামলেন বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী(Suvendu Adhikar)। এছাড়াও ছিলেন তাপস রায়(Tapas Roy),সজল ঘোষ(Sajal Ghosh) সহ অনেকে। আগামী ১০ জুলাই মানিকতলা বিধানসভা উপনির্বাচন। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছে কল্যাণ চৌবেকে। শেষ রবিবাসয়ীর প্রচারে বিজেপি প্রার্থীর হয়ে মিছিল করলেন রাজ্যের বিরোধী দলনেতা।

আজ রথযাত্রার কারণে সকাল সকালই প্রচার মিছিল করেন তাঁরা। প্রচার মিছিলেন সামিল হয়েছিলেন বিজেপি নেতা তাপস রায়ও।এই মিছিল শুরু হয় কাঁকুড়গাছি মোড় থেকে,আর শেষ হয় শ্যামবাজারে।

সূত্রের খবর, একসময়ে তিনি ও শুভেন্দু দুজনেই প্রয়াত সাধন পাণ্ডের হয়ে প্রচার করেছিলেন। এখন এই দুই তাবড় নেতাই রয়েছেন বিজেপিতে। এদিনের মিছিলে কার্যত জনজোয়ার দেখা যায়। শুভেন্দু বাবু ১০০ শতাংশ নিশ্চিত যে এবার মানিকতলা কেন্দ্রে বিজেপিই জিতবে।সাধন পাণ্ডের স্ত্রী আটকাতে পারবেন না।

উল্লেখ্য দুদিন আগে কল্যাণ চৌবের সমর্থনে প্রচারে আসেন বিজেপির দাপুটে নেতা দিলীপ ঘোষ(Dilip Ghosh)।তিনি তৃণমূলকে একহাত নেন। তবে আজকের এই জনজোয়ারে কিন্তু পরিষ্কার মানিকতলায় ফুটবে পদ্ম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *