T20 WC win Celebration in Plane: আকাশে ৪০০০০ ফুট উচ্চতায় ভারতের বিশ্বজয়ের উল্লাস

Spread the love

দক্ষিণ আফ্রিকাকে(South Africa) ৭ রানে হারিয়ে ১৭ বছর পর দ্বিতীয়বারের জন্য টি২০ বিশ্বকাপ জিতেছে ভারত(India)। ২০১১ সালের পর ফের একবার ক্রিকেটের জগৎসভায় শিখরে পৌঁছেছে ভারত। আর সেই বিশ্বজয়ের সময় আকাশে ৪০ হাজার উচ্চতায় থাকা বিমানে উল্লাসে ফেটে পড়েন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। সেই উল্লাসের ভিডিয়ো নেটপাড়ায় ঝড় তুলেছে ইতিমধ্যেই।

এক্স ব্যবহারকারী বিনম্র লোঙ্গানি একটি ভিডিয়ো পোস্ট করেন। সেই ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, যাত্রীরা বিমানে ল্যাপটপে টি২০ বিশ্বাকাপের ফাইলান দেখছেন। এই দৃশ্যটি লন্ডনগামী ভিস্তারা উড়ানে ধরা পড়েছে বলে দাবি করা হয়েছে। আর ভিডিয়োতে দেখা যায়, ভারত জিততেই বিমানের কেবিনে উল্লাসে ফেটে পড়েন যাত্রীরা। বিমানের ওয়াইফাই ব্যবহার করে হরদীপ সিং নামক এক যাত্রীর ল্যাপটপে লাইভ খেলা চলছিল বলে দাবি করেন বিনম্র। এদিকে বিমানের ওয়াইফাইতে খেলা দেখতে পারায় ভিস্তারা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান হরদীপ।

ভারতের বিশ্বজয়ের পরে শনিবার জুড়ে ভারতের বিভিন্ন শহর, গ্রামের রাস্তায় নেমে আসেন লক্ষ লক্ষ মানুষ। ফাটতে শুরু করে বাজি। তবে সেই সময় ভিস্তারার উড়ানে শতাধিক ভারতীয় লন্ডনের উদ্দেশে যাত্রা করছিলেন। তবে তাতেও বিশ্বকাপ জ্বর থেকে মুক্ত ছিলন না যাত্রীরা। আর সেই বিশ্বজয়ের উল্লাসের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

উল্লেখ্য, শনিবার টি২০ বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ভারত ৭ উইকেটে ১৭৬ রান করেছিল। ১৮তম ওভারে ম্যাচের রং আরও কিছুটা বদলে দেন বুমরাহ। তিনি এই ওভারে মাত্র ২ রান দিয়ে মার্কো জানসেনকে আউট করেন। ১৯তম ওভারে আর্শদীপ সিং মাত্র ৪ রান দেন। এবং শেষ ওভারে যখন দক্ষিণ আফ্রিকার ১৬ রান দরকার, তখন হার্দিক ৮ রান দিয়ে ২ উইকেট তুলে নেন। ৭ রানে রোহিত শর্মারা ম্যাচ জিতে কোটি কোটি ভারতবাসীর আক্ষেপ মেটান। সেই রান তাড়া করতে নেমে দক্ষিণ আফ্রিকা দাপটের সঙ্গে জয়ের দিকেই এগিয়ে যাচ্ছিল। তবে শেষ চার ওভারে ম্যাচ ঘুরে যায়। হার্দিক পান্ডিয়া ১৭তম ওভারের প্রথম বলেই এনরিখ ক্লাসেনকে আউট করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *