TRP List। সেরা তিনে নেই কথা! ফুলকি-গীতার জোর টক্কর

Spread the love

বৃহস্পতিবার মানেই টেলিভিশন পাড়ার বুকের ধুকপুকানি খানিক বেড়ে যায়। আরজি কর আবহের প্রভাব পড়েছে টেলিভিশন রেটিং-এ। সঙ্গে সামনেই দুর্গাপুজো। সব মিলিয়ে টিআরপি বেশ নিম্নমুখী। কিন্তু এর মাঝেই টিআরপি তালিকায় শীর্ষস্থান দখলের লড়াইয়ে গীতাকে গোল দিল ফুলকি। 

হ্যাঁ, জি বাংলার এই মেগা গত সপ্তাহে দু-নম্বরে আটকে গেলেও এই সপ্তাহে বেঙ্গল টপারের খেতাব ফিরে ফেল। ৭.৩ রেটিং নিয়ে এক নম্বরে ফুলকি। উনিশ-বিশের ফারাকে পিছিয়ে পড়ল গীতা। ৭.১ নম্বর নিয়ে দু-নম্বর স্থানে রয়েছে স্টার জলসার এই মেগা। তৃতীয় স্থানে এই সপ্তাহে জায়গা করে নিয়েছে নিম ফুলের মধু। 

টেলিপাড়ায় জোর জল্পনা পুজোর পরপরই নাকি ইতি পড়বে নিম ফুলের মধুর গল্পে। টিআরপির খামতি নয়, গল্প ফুরিয়ে এসেছে এমনই জল্পনা ভেসে আসছে। তবে টিআরপি তালিকায় যেভাবে নিজের স্থান ধরে রেখেছেন পর্ণা-সৃজন, তাতে চ্যানেলের তরফে এই সিদ্ধান্ত নেওয়া আরও কঠিন হয়ে দাঁড়াচ্ছে। এইসপ্তাহে ৬.৮ রেটিং নিয়ে তৃতীয় এই মেগা। অন্যদিকে এই সপ্তাহেও সেরা তিনে জায়গা হল না কথার।

৬.৪ রেটিং পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানেই আটকে গেল কথা-এভি’র গল্প। জি বাংলার সবচেয়ে পুরোনো চলতি মেগা জগদ্ধাত্রী পঞ্চম স্থান ধরে রেখেছে। উড়ানের সঙ্গে এই স্থান ভাগ করে নিয়েছেন অঙ্কিতা-সৌম্যদীপরা। তবে জগদ্ধাত্রীর ধামাকা প্রোমো সদ্যই সামনে এসেছে। অন্তঃসত্ত্বা জগদ্ধাত্রী বড়দি (রূপসা)-কে বাঁচাতে গিয়ে বিয়ের আসরেই পড়বে চরম বিপাকে। সন্তানের সুরক্ষার চেয়ে নিজের কর্তব্যকে এগিয়ে রাখায় কি শেষে মাতৃত্বের সুখ থেকেই বঞ্চিত হবে সে? এই প্রশ্নের উত্তর পেতে মরিয়া সকলে। 

এক নজরে সেরা ১০-এর তালিকা

প্রথম- ফুলকি ৭.৩

দ্বিতীয়- গীতা এলএলবি (৭.১)

তৃতীয়- নিম ফুলের মধু  (৬.৮)

চতুর্থ- কথা (৬.৪)

পঞ্চম- জগদ্ধাত্রী/ উড়ান/ শুভ বিবাহ (৬.২)

ষষ্ঠ- কোন গোপনে মন ভেসেছে / রোশনাই (৬.১)

সপ্তম-  অনুরাগের ছোঁয়া + হরগৌরী পাইস হোটেল (৪৫ মিনিট) (৫.২)

অষ্টম- ডায়মন্ড দিদি জিন্দাবাদ (৫.০)

নবম-  বঁধুয়া/ মিঠিঝোরা (৪৫ মিনিট) (৪.৯) 

দশম- কে প্রথম কাছে এসেছি (৪.৪)

এই সপ্তাহে পঞ্চম স্থানে তিনটি এবং ষষ্ঠস্থানে দুটি মেগা জায়গা করে নিয়েছে। ফলে টপ ১০ সবমিলিয়ে মোট ১৪টি মেগা সিরিয়াল জাগয়া পেয়েছে। শেষ সপ্তাবহে ৪.৪ রেটিং নিয়ে শেষ করল কে প্রথম কাছে এসেছি। অন্যদিকে রাত ৮.৩০টার স্লটে হাড্ডাহাড্ডি লড়াই শ্বেতা-রণজয়ের সঙ্গে শন-অনুষ্কার। ৬.১ নম্বর পেয়ে যৌথভাবে ছ নম্বরে দুই মেগা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *