TRP List: কামাল করল জগদ্ধাত্রী! নিম ফুলের মধুকে হটিয়ে ফুলকি টিআরপি টপার

Spread the love

বর্তমানে জি বাংলায় দুটি মেগা ৪৫ মিনিট চালানো হচ্ছে। যদিও তা ছাপ ফেলতে পারেনি প্রথম তিনে। প্রতিবারের মতো এবারেও সেখানে এন্ট্রি পায়নি স্টার জলসা। নিজেদের মধ্যেই লড়ািয়ে নেমেছে জি বাংলার ৩টে মেগা। ফলত টিআরপি রেটিও একটু গোলমেলে।

প্রথম স্থান চলতি সপ্তাহে দখলে রাখল ফুলকি (৭.৬)। বঁধূয়া (৪.৭)-র থেকে স্লট ছিনিয়ে নিয়ে বেঙ্গল টপারের স্থানে রাজত্ব এই মেগার। আপাতত বড় টুইস্ট আসছে, বন্যায় ভেসে যাবে ফুলকি। আশা করা যাচ্ছে, আগামী কয়েকটা সপ্তাহ হয়তো এভাবেই টপার হয়ে থাকবে। 

চারে জি বাংলা ও স্টার জলসার দুটি মেগা যৌথভাবে। কথা আর কোন গোপনে মন ভেসেছে পেয়েছে ৬.২ নম্বর। আর পাঁচে রয়েছে গীতা এলএলবি (৬.০)। অবশ্য পাঁচ নম্বরে রয়েছে স্টার জলসার আরও দুটি মেগা। শুভ বিবাহ ও অনুরাগের ছোঁয়ার প্রথম ৩০ মিনিট মিলিয়ে টিআরপি রেটিং তুলেছে ৬.০। 

দ্বিতীয় স্থানে নেমে এল নিম ফুলের মধু (৭.২)। নতুন শুরু হওয়া উড়ান (৫.৭)-এর পাল্লায় পড়ে নম্বর খানিক কমলেও, স্লট হারাতে হয়নি। বরং বলা চলে, চলতি সপ্তাহের টপার ফের জগদ্ধাত্রী। ফের একবার নম্বর বাড়িয়ে ৩-এ উঠে এসেছে এই মেগা। একসময় টানা বেঙ্গল টপার হয়েছিল এই মেগা। জি বাংলার সবচেয়ে পুরনো ধারাবাহিকও এটি। যদিও খবর, খুব জলদিই শেষ হতে পারে এই মেগা।

দেখুন সেরা ১০-এর টিআরপি তালিকা-

প্রথম: ফুলকি ৭.৬

দ্বিতীয়: নিম ফুলের মধু ৭.২

তৃতীয়: জগদ্ধাত্রী ৬.৭

চতুর্থ: কথা/ কোন গোপনে মন ভেসেছে ৬.২

পঞ্চম: গীতা LLB/ শুভ বিবাহ + অনুরাগ ৬.০

ষষ্ঠ: উড়ান/ রোশনাই ৫.৭

সপ্তম: মিঠিঝোরা(৪৫ মিনিট) ৪.৯

অষ্টম: বধূয়া ৪.৭

নবম: অনুরাগের ছোঁয়া(১৫ মিনিট) + হরগৌরী পাইস হোটেল ৪.৫

দশম: ডায়মন্ড দিদি(৪৫ মিনিট) ৪.২ তোমাদের রাণী

এদিকে নতুন শুরু হওয়া পুবের ময়না ধারাবাহিকের হাল খুব খারাপ। শুধু তোমাদের রাণী (৪.২)-র কাছে স্লটই হারায়নি, নম্বর তুলেছে মাত্র ২.৭। এপার বাংলা ও ওপার বাংলার গল্প সেভাবে ছাপ ফেলতে পারছে না এখনও দর্শক মনে। নতুনদের মধ্যে কে প্রথম কাছে এসেছি নম্বর তুলেছে ৪.১। শেষ সপ্তাহে যোগমায়া-র নম্বর ৩.২। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *