Unseen video of Rohit and Virat image: কিছুতেই ছবি তুলবেন না রোহিত! জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট

Spread the love

কিছুতেই ছবি তুলতে যাবেন না রোহিত শর্মা(Rohit Sharma)। বিরাট কোহলিও ছাড়ার পাত্র নন। নিজের সহযোদ্ধা এবং নিজের বন্ধুকে টেনে নিয়ে গেলেন। তারপর টিম ইন্ডিয়ার ভিকট্রি প্যারেডের বাসের সামনে দাঁড়িয়ে রোহিতের সঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি ধরে সেই ঐতিহাসিক ছবি তুললেন বিরাট। আর সেই ঘটনার নয়া একটি ভিডিয়ো সামনে এল। মুম্বই ইন্ডিয়ান্সের তরফে সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যে ভিডিয়ো দেখে আবেগে ভেসে গিয়েছেন ভারতীয় ক্রিকেটের ভক্তরা। তাঁরা বলতে শুরু করেছেন, ‘যেভাবে রোহিতের হাতটা ধরে নিয়ে গেলেন বিরাট! উফ, সেরা।’ অপর একজন বলেন, ‘এটা রোহিত এবং বিরাটের সেরা ভিডিয়ো।’

আসলে ভিডিয়োটা তোলেন SKY

যদিও আদতে সেই ভিডিয়োটা তুলেছেন সূর্যকুমার যাদব। গত সপ্তাহের বৃহস্পতিবার টিম ইন্ডিয়ার ভিকট্রি প্যারেডের মধ্যে সেলফি মোডে ভিডিয়ো করতে থাকেন স্কাই। আর সেইসময় রোহিত ও বিরাটের সেই অসামান্য বন্ডিংয়ের দৃশ্য ধরা পড়েছে।

রোহিতকে টেনে নিয়ে যান বিরাট

ভিডিয়োয় দেখা গিয়েছে যে বাসের সামনের দিক থেকে রোহিতের দিকে যাচ্ছেন বিরাট। রোহিত বাসের পিছনের দিকে বসে মেরিন ড্রাইভের আশপাশের বহুতলে জড়ো হওয়া ফ্যানদের দিকে তাকাচ্ছিলেন। বিরাট গিয়ে তাঁর হাত ধরে টানতে থাকেন। বিরাট কী বলছিলেন, সেটা শোনা না গেলেও তাঁর কথাটা সহজেই অনুমান করা যায়।

অনেকে তো সেই ভিডিয়োর জন্য স্কাইকে ধন্যবাদ দিয়েছেন। আর সত্যিই স্কাইয়ের ধন্যবাদ। বিশ্বকাপ ফাইনাল থেকে যেন সেরা ‘ক্যাচ’ তাঁর কাছেই আসছিল। ডেভিড মিলারের ক্যাচটা তিনি ধরতে না পারলে ভারত হয়ত বিশ্বকাপ জিততে পারত না। আর রোহিত-বিরাটের এই মুহূর্তটা ‘ক্যাচ’ করতে না পারলে একটা ঐতিহাসিক দৃশ্য থেকে বঞ্চিত হয়ে যেত দুনিয়া।

বিরাট নির্ঘাত বলছিলেন যে ‘চল, বিশ্বকাপ হাতে দু’জনে একসঙ্গে একটা ছবি তুলব। আমাদের একটা ছবি থাকা উচিত।’ যদিও রোহিত যেতে চাইছিলেন না। সম্ভবত বলছিলেন যে ‘থাক, ছবিটা পরে তুলব।’ কিন্তু বিরাট হাল ছাড়েননি। একেবারে হাত ধরে টেনে রোহিতকে টানতে থাকেন। তাও রোহিতের খুব একটা যাওয়ার ইচ্ছা ছিল না। কিন্তু বিরাট একেবারে পাকড়াও করে তাঁকে টেনে নিয়ে যান। আর তারপর বাসের সামনে দাঁড়িয়ে সেই আইকনিক ছবি তোলেন। যে ছবি ভারত ক্রিকেট ইতিহাসে চিরকালের জন্য অমর হয়ে গিয়েছে।

নেটিজেনদের প্রতিক্রিয়া

আর সেই ভিডিয়ো দেখে আবেগে ভেসে গিয়েছেন নেটিজেনরা। এক নেটিজেন বলেন, ‘না জেনেই একটা ঐতিহাসিক দৃশ্য ক্যামেরাবন্দী করে ফেলেছেন স্কাই।’ অপর এক নেটিজেন বলেন, ‘যেভাবে শানার (রোহিতকে বলা হয়) হাত ধরে টেনে নিলেন চিকু (বিরাটকে বলা হয়)…..! ওই মুহূর্তে হারিয়ে যাচ্ছি।’ এক নেটিজেন বলেন, ‘ভাই, এর থেকে ভালো কিছু হতে পারে না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *