Upper Primary Agitation।  চ্যাংদোলা করে তুলল পুলিশ! ডাক্তারদের জন্য সরিয়েছিল ব্যারিকেড

Spread the love

দিনের পর দিন ধরে জুনিয়র ডাক্তাররা স্বাস্থ্যভবনের সামনে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন। তবে পুলিশ তাদের জোর করে সরিয়ে দেয়নি। উলটে নিজেরাই ব্যারিকেড সরিয়ে নিয়েছিল। কিন্তু আপার প্রাইমারি চাকরিপ্রার্থীদের জন্য বরাদ্দ হল অন্য দাওয়াই। তাদের পক্ষ থেকে সল্টলেকের করুণাময়ীতে এসএসসি ভবন অভিযানের ডাক দেওয়া হয়েছিল। তবে সেখান থেকে পুলিশ তাদের টেনে হিঁচড়ে সরিয়ে দেয়। 

তাঁদের এই বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে এলাকায় শোরগোল পড়ে যায়। চাকরিপ্রার্থীদের দাবি, আমরা শান্তিপূর্ণভাবে আমাদের দাবির কথা বলতে এসেছিলাম। কিন্তু পুলিশ আমাদের উপর অত্যাচার করেছে। 

সমণ্বয় ঘোষ নামে এক চাকরিপ্রার্থী বলেন, আমরা কি এদের চাকর? কেন আমরা নিয়োগপত্র পাব না? কাউন্সেলিং হয়ে গিয়েছে। আমি গ্রামে ফিরতে পারছি না। পুলিশ তুমি চালাও গুলি। উড়িয়ে দাও মাথার খুলি। আমরা এসএসসি  অফিস যাচ্ছিলাম। আমাদের কাউন্সেলিংয়ের দিন জানাতে হবে। হাইকোর্টের অর্ডারকে ওরা মানছে না। এরা হাইকোর্টের ডিভিশন বেঞ্চের অর্ডার মানছে না। আমাদের চাকরি দিতে হবে। 

অপর এক চাকরিপ্রার্থী বলেন, আমাদের সঙ্গে বঞ্চনা করছে রাজ্য সরকার। আমরা দেখা করতে এসেছিলাম। কিন্তু ওরা আমাদের সঙ্গে দেখা করতে চায়নি। আমাদের উপর অত্যাচার করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *