Virat-Anushhka: অনুষ্কাকে ভিডিয়ো কলে হারিকেন ঝড় দেখালেন বিরাট

Spread the love

‘প্রেমে পড়া পুরুষ’-এর চেয়ে সুন্দর আর কিছু আছে এই পৃথিবীতে? বার্বাডোজ থেকে ক্রিকেট তারকা বিরাট কোহলির ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ঘূর্ণিঝড় বেরিলের তাণ্ডবে ভারতীয় ক্রিকেট দলের বাকি সদস্যদের সঙ্গে ক্যারিবিয়ান দ্বীপে আটকে পড়েছেন তিনি। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ভিডিয়ো কলের মাধ্যমে কাউকে হারিকেনের আতঙ্ক দেখাচ্ছেন তিনি। ফোনকলের অপর প্রান্তে কে রয়েছেন তা স্পষ্ট না হলেও, ভক্তরা ধরে নিয়েছিলেন যে এটি সম্ভবত তাঁর স্ত্রী, অভিনেত্রী অনুষ্কা শর্মা(Anushka Sharma)। 

ক্যাজুয়াল ব্রাউন শার্ট আর সাদা বটম পরে হোটেলের ব্যালকনিতে গিয়ে ফোনের ক্যামেরা প্যান করে ঝড়ো সমুদ্রের দিকে দেখাচ্ছিলেন বিরাট(Virat Kohli)। তারপরে তিনি আরও ভালো করে অবস্থা দেখানোর জন্য অন্য দিকে ছুটে যান।

শনিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচের সময় হাজির থাকতে পারেননি সদ্য দ্বিতীয়বার মা হওয়া অভিনেত্রী। খুব সম্ভবত অকায় ও ভামিকাকে নিয়ে মুম্বইতেই রয়েছেন বিরাট(Virat Kohli)। টিম ইন্ডিয়া ১৩ বছর পর বিশ্বকাপ জিতেছিল এবং বিরাট এই টুর্নামেন্টে অফফর্মে থাকার পর, দারুণ খেলে ফাইনাল ম্যাচে। এরপর আর কখনও ভারতের হয়ে টি ২০ খেলবেন না বলেও ঘোষণা করে দেন বিরাট। 

ফাইনাল ম্যাচের পর দিন একটি দীর্ঘ নোট শেয়ার করেন বিরাট(Virat Kohli) ইনস্টাগ্রামে। তাতে লেখেন, ‘তুমি ছাড়া এসবের কিছুই সম্ভব হত না প্রিয়তমা। তুমি আমাকে সবসময় নম্র রেখেছ। মাটির কাছাকাছি রেখেছ। সত্যিটা যা, তুমি সবসময় তা সেভাবেই তা আমার সামনে তুলে ধরেছ। তোমার প্রতি তাই আমি সবসময় কৃতজ্ঞ। এ জয় যেমন আমার, ঠিক তেমন তোমারও। তোমাকে অনেক ধন্যবাদ। @anushkasharma তোমাকে আমি খুব ভালোবাসি।’

অনুষ্কাকে সব কিছু দেখানোর জন্য বিরাটের উচ্ছ্বাস দেখে খুব খুশি হয়েছেন এই দম্পতির অনুরাগীরা। একজন লিখেছেন, ‘একজন মানুষ তার স্ত্রী ও সন্তানদেরকে কতটা গুরুত্ব দেয়!’ আরেকজন লেখেন, ‘উনি অনুষ্কাকে কী সুন্দর সব আপডেট দিয়ে রাখেন।’ আরেক ভক্ত লিখেছেন, ‘এই ছেলেটাকে কেউ বাড়ি পাঠাও। চূড়ান্ত পাগলামো করছে বেচারা।’ অন্য এক ভক্ত লেখেন, ‘আমাদের রাজা অনুষ্কাকে ছাড়া থাকতে পারে না’।

কাজের সূত্রে, অনুষ্কাকে(Anushka Sharma) শেষ দেখা গিয়েছে ২০১৮ সালে জিরো ছবিতে। এরপর আর মুক্তি পায়নি অভিনেত্রীর কোনও ছবি।মাঝে তিনি শ্যুটিং করে ফেলেন চাদকা এক্সপ্রেস। যা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক। কিন্তু সিনেমাটির কাজ শেষ হলেও, মুক্তি নিয়ে কিছু জটিলতা তৈরি হয়েছে বলেই খবর। আপাতত আর কোনও নতুন প্রোজেক্টে হাত দেননি বিরাট পত্নী। দুই সন্তানকে নিয়েই তাঁর কাটছে সময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *