Virat-Anushka shifting to London। ভারত ছেড়ে পাকাপাকি ভাবে লন্ডনে গিয়ে থাকতে চলেছেন বিরুষ্কা! 

Spread the love

একজন ভারতীয় অভিনেত্রী, আরেকজন ভারতীয় ক্রিকেটার। সদ্যই দেশকে বিশ্বকাপ এনে দিয়েছেন। তবুও পাকাপাকি ভাবে দেশ ছাড়ছেন বিরাট(Virat Kohli) অনুষ্কা(Anushka Sharma)! এবার লন্ডনে গিয়ে থাকার পরিকল্পনা করছেন তাঁরা? বিগত কয়েক মাস ধরে কানাঘুষোয় শোনা যাচ্ছে বিরুষ্কা জুটি নাকি ধীরে ধীরে লন্ডনে শিফট করে যাচ্ছেন। আর সম্প্রতি সেই জল্পনা আরও উসকে গেল যখন বিরাট এদিন মুম্বইয়ের বিজয় মিছিল শেষ হতেই লন্ডনে পরিবারের কাছে উড়ে গেলেন। কিন্তু কেন এমন মনে করছেন নেটিজেনরা?

বিরাট এবং অনুষ্কাকে নিয়ে কী চর্চা চলছে?

বিরাট কোহলি(Virat Kohli) যবে থেকে বিজয় মিছিল সামিল হওয়ার পর পরই লন্ডনে উড়ে গিয়েছেন পরিবারের কাছে তবে থেকেই জল্পনা শুরু হয়েছে নেটপাড়ায় যে তাঁরা নাকি লন্ডনে গিয়েই থাকবেন পাকাপাকি ভাবে। বিরাট ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর নাকি ইউনাইটেড কিংডমে গিয়ে থাকার পরিকল্পনা করছেন। যে ৪ কারণে এমনটা ঘটতে চলেছেন বলে ভাবছে নেট নাগরিকরা চলুন সেটা জেনে নেওয়া যাক।

লন্ডনে বেশি সময় কাটাচ্ছেন বিরাট এবং অনুষ্কা: বিগত কয়েক মাস ধরে বিরাট কোহলি, তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা(Anushka Sharma) এবং সন্তানদের নিয়ে লন্ডনে বেশ অনেকটা সময় কাটাচ্ছেন। তাঁদের একাধিক ছবিও দেখা গিয়েছে সেখানকার। এমনকি এই ফেব্রুয়ারিতে সেখানেই বিরাট অনুষ্কাকে তাঁদের মেয়ে ভামিকাকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন।

অকায়ের জন্ম: বিরুষ্কা জুটির দ্বিতীয় সন্তান তথা তাঁদের ছেলে অকায়ের জন্ম হয়েছে লন্ডনে, এমনটাই শোনা যাচ্ছে। ছেলের জন্মের পাঁচ দিন পর সেই কথা ঘোষণা করেন এই তারকা জুটি। এমনকি ছেলের জন্মের পর ভারত ইংল্যান্ডের টেস্ট সিরিজেও খেলেননি বিরাট সেখানে যাওয়ার জন্য।

স্বাভাবিক জীবন: বিরাট এবং অনুষ্কা বারবার জানিয়েছেন তাঁরা তারকা হলেও সেই ফেম বা স্টারডম তাঁরা উপভোগ করেন না। বাকি ৫ জনের মতো স্বাভাবিক জীবন কাটাতে চান। তাই তাঁরা ইউরোপের কোথাও গিয়ে থাকতে চান যেখানে তাঁদের অনেকেই চিনবে না।

বিরাট এবং অনুষ্কার ইউকে লিস্টের কোম্পানি আছে: ম্যাজিক ল্যাম্পের ডিরেক্টর হলেন বিরাট এবং অনুষ্কা। এই কোম্পানির অফিসিয়াল অ্যাড্রেস হল ইউনাইটেড কিংডমের ওয়েস্ট ইয়র্কশায়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *