আলিশান ক্রুজে চোখ ধাঁধানো অনন্ত-রাধিকার প্রিওয়েডিংয়ে একি কাণ্ড!

Spread the love

ওরিকে এই সোশ্যাল মিডিয়ার যুগে কমবেশি সকলেই চেনেন। তাঁর কেয়ার ফ্রি ভাব, তারকাদের সঙ্গে সঙ্গে থাকা, নজর কাড়ার বিশেষ ক্ষমতা সকলের চোখে পড়েছে বা পড়ার মতো বিষয় যে সেটা বলা যায়। তাঁকে বলিউডের একাধিক ইভেন্টেও দেখা যায়। এমনকি আম্বানিদের বিয়েতেও তাঁর নিমন্ত্রণ আছে। ব্যাড যায়নি প্রিওয়েডিং। এবার সেখানকার একটি ভিডিয়ো পোস্ট করলেন তিনি।

কী দেখালেন ওরি?

কিছুদিন আগে ইতালির আলিশান ক্রুজে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের চোখ ধাঁধানো প্রিওয়েডিং পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানকার একটি ক্যান্ডিড ব্লগ এদিন পোস্ট করেছেন ওরি। সেখানে বড়া পাও খেতে গিয়ে তাতে চুল পান ওরি এবং তাঁর বন্ধু তানিয়া শ্রফ।

একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে অতিথিদের বিভিন্ন ধরনের কন্টিনেন্টাল খাবার পরিবেশন করা হচ্ছে। সেখানে বিভিন্ন ধরনের পাস্তা থেকে সস, চিজ, ইত্যাদি রয়েছে যাতে অতিথিরা নিজের পছন্দ মতো খাবার সেখান থেকে নিয়ে খেতে পারেন। ওরি পোর্টোফিনো থেকে বড়া পাও নেয়। সেখানে তাঁর বন্ধু তানিয়া এক কামড় বসাতে না বসাতে সেই খাবারে চুল পান। তিনি সেই চুল টেনে বের করে দেখান। ওরি গোটা বিষয়টা আবার জুম করে তুলে ধরেন।

তবে বড়া পাওয়ে যতই চুল পাওয়া যাক সেটা কিন্তু বেশ ভালো করেই খান ওরি। মোটেই ফেলে দেননি। পিছন দিয়ে তখন তানিয়া বলে ওঠেন, ‘আমি আরও একটু খাব ভাবলাম কিন্তু এতে তো চুল আছে।’

আম্বানিদের এই প্রিওয়েডিং পার্টিতে শাহরুখ খান থেকে শুরু করে,m জাহ্নবী কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, সলমন খান শানায়া কাপুর, অনন্যা পান্ডে, সুহানা খান, দিশা পাটানি, প্রমুখ এসেছিলেন।

অনন্ত-রাধিকার বিয়ে প্রসঙ্গে

আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট। মুম্বইয়ে বসবে তাঁদের বিবাহ বাসর। ইতিমধ্যেই তাঁর সঙ্গীত, গায়ে হলুদ অনুষ্ঠিত হয়ে গিয়েছে। হয়ে গিয়েছে গ্রহ শান্তি পুজোও। এবার খালি পালা বিয়ের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *