Akshay Kumar।  পাঞ্জাবি লোকশিল্পীকে অক্ষয় দিলেন ২৫ লাখ টাকা

Spread the love

তিনি বলিউডের সুপারস্টার। একটা সময় বক্স অফিস জুড়ে চলত তাঁর রাজত্ব, হালে বাজারে একটু ভাটা পড়লেও স্টারডম ফিকে হয়নি। কিন্তু দুরন্ত অভিনেতা হওয়ার পাশাপাশি বড় মনের মানুষ বলিউডের খিলাড়ি(Akshay Kumar)। এ কথা বারবার প্রমাণ করে দিয়েছেন তিনি। 

করোনা কালে দেশবাসীর জন্য নিজের ব্য়াঙ্ক ব্যালেন্স উজার করে দিয়েছিলেন, একাই ২৫ কোটি টাকা দিয়েছিলেন প্রধানমন্ত্রী তহবিলে। এর বাইরে ইন্ডাস্ট্রির জুনিয়র আর্টিস্ট থেকে কুশীলব, সবার দিকেই সাহায্য়ের হাত বাড়ান তিনি। এবার বড় দাদার মতো পাঞ্জাবি গায়িকা গ্লোরি বাওয়ার পাশে দাঁড়ালেন অক্ষয়। পাঞ্জাবি লোকসঙ্গীত শিল্পী এবং পদ্মভূষণ পুরস্কারপ্রাপ্ত প্রয়াত গুরমিত বাওয়ার কন্যা গ্লোরি। সরকারের কাছ থেকে সাহায্য চেয়েছিলেন গ্লোরি এবং সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন আর্থিক কষ্টের কথা। এরপরই অক্ষয় তাঁকে ২৫ লক্ষ টাকা পাঠান। 

অক্ষয়(Akshay Kumar) জানান, ‘আমি সোশ্যাল মিডিয়া থেকে বিষয়টি জানতে পেরেছি ব্যাপারটা। দুঃখজনক, গুরমিত বাওয়াজি পঞ্জাবের গর্ব। ওঁনার পরিবারকে আর্থিক সমস্যায় পড়তে দেখে হতাশ হয়েছিলাম। এটি তার মেয়ে গ্লোরি বাওয়ার পাশে দাঁড়ানো ভাই হিসাবে। এটা সাহায্য নয়, একজন পাঞ্জাবি ও শিল্পী হিসেবে আমার দায়িত্ব পালন’।

সম্প্রতি, পাঞ্জাবের ক্যাবিনেট মন্ত্রী কুলদীপ ধালিওয়াল এবং অমৃতসরের ডিসি ঘনশ্যাম থোরিও গ্লোরির বাড়িতে গিয়েছিলেন এবং তাঁর হাতে এক লক্ষ টাকার চেক দিয়েছিলেন। পরিবারের একমাত্র উপার্জনক্ষম সদস্য গ্লোরি। ২০২১ সালে মৃত্যু হয়েছে মা গুরমিত বাওয়া-র। গ্লোরি জানান, কীভাবে তার পরিবার কঠিন আর্থিক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ছোট বোনের, তাঁর সন্তান, নিজের সন্তান এবং তাঁর অপর বোন সিমরান এবং তার মেয়ের দায়িত্বও গ্লোরির কাঁধে। 

দূরদর্শনে গান গাওয়া প্রথম পাঞ্জাবি গায়িকা ছিলেন গ্লোরির মা। জুগনি গেয়ে তুমুল জনপ্রিয়তা পান গুরমিত বাওয়া। 

আক্কির কাছ থেকে এই আর্থিক সাহায্য পেয়ে চোখ জলে গ্লোরির। তিনি বলেন, ‘আমার কাছে এর অর্থ কী তা ব্যাখ্যা করার জন্য আমার কাছে শব্দ নেই’। যদিও অক্ষয় এটাকে সাহায্য বলতে রাজি হননি। তাঁর কথায়, ‘এটা সাহায্য নয়, ভাই হিসাবে বোনের পাশে দাঁড়ানো’। গ্লোরি জানিয়েছেন, এই টাকায় তাঁর সব সমস্যা না মিটলেও, তাঁর পরিবারকে সহায়তা করবে। তিনি বলেন, ‘কিন্তু আমি কাজ চাই, তাই চাইছি। মানুষ আমার সঙ্গে যোগাযোগ করতে শুরু করেছেন এবং আশা করি আমাদের মতো শিল্পীরাও কাজ পাবে’। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *