Ambani Wedding: অনন্যা যেন বেগুনি পুতুল, রণবীরের কুর্তার বিশেষ লুক

Spread the love

বুধবার মুম্বইয়ের অ্যান্টিলিয়ায় শিব শক্তি পুজোর আয়োজন করেছিলেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। উপস্থিত ছিলেন রণবীর সিং(Ranveer Singh), শানায়া কাপুর, অনন্যা পান্ডে(Ananya Pandey), সঞ্জয় দত্ত-সহ অসংখ্য বলিউড তারকা। [

বলিউড তারকাদের হাজির

কৈলাশ খের ছিলেন অ্যান্টিলিয়ায় ঢুকতে দেখা প্রথম সেলিব্রিটিদের একজন। মেহেন্দি অনুষ্ঠানেও পারফর্ম করেন। তিনি একটি নীল কুর্তা এবং বেইজ প্যান্ট বেছে নিয়েছিলেন। সঞ্জয়কে দেখতে পাওয়া গেল কলার লাগানো সাধারণ ক্রিম কুর্তা-পাজামা সেট।

ভিতরে ঢোকার আগে রণবীর ছবি তোলেন, যার চুল উঁচু করে বাঁধা ছিল বান। তিনি একটি ক্রিম এবং সোনালি রঙের কুর্তা-পাজামা বেছে নিয়েছিলেন, এবং ম্যাচিং জুতির সঙ্গে তা পেয়ারআপ করেন।বেগুনি ও সোনালি রঙের লেহেঙ্গা সেটে অনন্যাকেও দারুণ দেখাচ্ছিল। তার চুল খোলাই রাখা ছিল।

মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, শহীদ কাপুর, রণবীর কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবানি, দীপিকা পাড়ুকোন, দিশা পাটানি, মৌনি রায়, জাহ্নবী কাপুর, সারা আলি খান, ভিকি কৌশল এবং আরও অনেকে ইতিমধ্যেই প্রাক-বিবাহ উৎসবে অংশ নিয়েছেন। প্রি ওয়েডিং পার্টিতে উপস্থিত ছিলেন, শাহরুখ খান, সলমন খান এবং আমির খানও।

আগামী ১২ জুলাই সনাতন হিন্দু বৈদিক রীতি মেনে অনন্ত ও রাধিকার বিয়ে হবে। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ। ১৩ ও ১৪ জুলাই শুভ আশীর্বাদ ও মঙ্গল উৎসবের মধ্য দিয়ে উদযাপন চলবে।

অনন্ত এবং রাধিকা ২০২২ সালে তাদের রোকা করেন এবং ২০২৩ সালে বাগদান করেছিলেন। তারা এই বছর একাধিক প্রাক-বিবাহের অনুষ্ঠানের আয়োজন করেছিল। প্রথমে গুজরাটের জামনগরে তারকাখচিত পার্টি এবং তারপরে একটি বিলাসবহুল ক্রুজে পার্টি ছিল। ইতিমধ্যেই সংগীত, হলদি, মামেরু, গৃহ শান্তি পূজা এবং অন্যান্য অনুষ্ঠানের প্রাক বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে, যেখানে বলিউড সেলিব্রিটিরাও উপস্থিত ছিলেন। জাস্টিন বিবার সম্প্রতি সংগীতে পারফর্ম করেছেন। রিহানা এসেছিলেন জামনগরে। কেটি পেরি ক্রুজে ইউরোপ ভ্রমণের সময় পারফর্ম করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *