Bengaluru Metro Video: বেঙ্গালুরু মেট্রোতে দুই যাত্রীর তুমুল মারপিট

Spread the love

বেঙ্গালুরুর নাম্মা মেট্রোর ভিতরে দু’জনের মধ্যে মারাত্মক মারপিট শুরু হয় এবং জড়িত দু’জনকে একে অপরের দিকে ঘুষি মারতে দেখা যায়। বেঙ্গালুরু মেট্রো রেল কর্পোরেশন লিমিটেডের (বিএমআরসিএল) তরফে এই লড়াই নিয়ে কোনও প্রতিক্রিয়া না পাওয়া গেলেও ভিডিওটি ইন্টারনেটে ঝড় তুলেছে। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে। 

ভাইরাল হওয়া ভিডিওতে, কন্নড় ভাষায় দু’জন ব্যক্তিকে একে অপরকে গালিগালাজ করতে দেখা যায় এবং পরে এটি সম্পূর্ণ ভরা মেট্রো কামরায় মুষ্টিবদ্ধ লড়াইয়ে অনুবাদ করা হয়। কিন্তু অন্য যাত্রীরা বাধা দিয়ে ওই দু’জনকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন। এমনকি যাত্রীরা দু’জনকেই শান্ত হতে এবং মেট্রো স্টেশনের বাইরে এটি মোকাবিলা করতে বলেছিলেন। মারামারির কারণ অজানা।

তবে এটি ইন্টারনেটে ছড়িয়ে পড়তেন নানা জনে নানা কথা বলছেন। কারণ কিছু মানুষ বলেছিলেন যে বেঙ্গালুরু মেট্রো ধীরে ধীরে দিল্লি মেট্রোতে পরিণত হচ্ছে। একজন নেট নাগরিক বলেছেন, ‘লড়াই খারাপ হলেও, আমি আজ সহযাত্রীদের তাদের শান্ত করতে সহায়তা করার জন্য প্রশংসা করি। যা সাধারণত সব লড়াইয়ে দেখা যায় না।

অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘ভিড়ে ঠাসা মেট্রোতে সংঘর্ষ ভারতে এত সাধারণ হয়ে উঠেছে। মানুষ সঙ্গে সঙ্গে উত্তেজিত হয়ে একে অপরকে মারতে শুরু করে।

তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, হতাশ যাত্রীরা দাঁড়াতে লড়াই করছেন। ছোটখাটো অসুবিধা যে কাউকে ট্রিগার করতে পারে। গণপরিবহন ব্যবহারে আমাদের সবার কিছুটা সহনশীলতা বাড়াতে হবে। এর আগে দিল্লি মেট্রোতেও একই ধরনের ঘটনার খবর পাওয়া গিয়েছিল যেখানে জাতীয় রাজধানীতে মানুষের মধ্যে একাধিক মারামারি হয়েছিল।

এদিকে, বিএমআরসিএল বিষয়টি খতিয়ে দেখছে এবং জড়িত দু’জনকে চিহ্নিত করার চেষ্টা করছে বলে জানা গেছে। কোন লাইনে এই ঘটনা ঘটেছে, তা এখনও জানা যায়নি, যার জেরে চরম অসুবিধায় পড়েছেন যাত্রীরা।

বেঙ্গালুরুর নাম্মা মেট্রোতে ইতিমধ্যেই ভিড় হচ্ছে, বিশেষ করে ব্যস্ত সময়ে। পূর্ব বেঙ্গালুরুর আইটি পার্কগুলিতে কর্মরত আইটি কর্মীদের লাইফলাইন পার্পল লাইনে অতিরিক্ত ট্রেন মোতায়েন করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *