Mukul Roy Health Update: কেমন আছেন মুকুল রায়?

Spread the love

কেমন আছেন মুকুল রায়(Mukul Roy)? এই প্রশ্নটা এখন অনেকের মনেই ঘুরছে। আপাতত যেটা জানা গিয়েছে, কলকাতার বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। চিকিৎসকদের বিশেষ টিম মুকুল রায়ের(Mukul Roy) চিকিৎসার দায়িত্বে রয়েছেন। গত বুধবার মুকুল রায়ের মস্তিষ্কে অপারেশন হয়েছিল। তারপরেও তাঁর শারীরিক পরিস্থিতি পুরোপুরি সঙ্কটমুক্ত হয়নি। তবে রবিবার থেকে কিছুটা হলেও মুকুল রায়ের শারীরিক পরিস্থিতি স্থিতিশীল হতে শুরু করেছে।

তাঁর শারীরিক পরিস্থিতি কিছুটা উন্নতির পথে। অবস্থা কিছুটা স্থিতিশীল। তিনি চিকিৎসায় সাড়া দিয়েছেন। তবে হাসপাতালের ITU-তে রয়েছেন তিনি। এখনও তাঁকে অক্সিজেন দেওয়া হচ্ছে।

তবে ভেন্টিলেশন থেকে বের করা হয়েছে মুকুল রায়কে। কিন্তু তাঁকে অক্সিজেন দেওয়া হচ্ছে। মুকুল রায়ের মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে। তাঁর মাথায় অপারেশন হয়েছিল। আপাতত তাঁর শারীরিক পরিস্থিতি কিছুটা হলেও স্থিতিশীল। এদিকে রাজনীতির বিভিন্ন মহল থেকে তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেওয়া হচ্ছে। অনেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

কাঁচরাপাড়ার যুগল ভবনের দোতলায় থাকতেন মুকুল রায়। সেখানেই তিনি পড়ে গিয়েছিলেন। ঘরের মেঝেতে পড়ে গিয়ে গুরুতর চোট পেয়েছিলেন মুকুল রায়। তাঁকে বুধবার রাতেই একটি হাসপাতালে ভরতি করা হয়েছিল। প্রথমে তাঁকে তড়িঘড়ি কল্যাণীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পরে মুকুল রায়কে(Mukul Roy) নিয়ে আসা হয় কলকাতায়। সেখানে ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে।

মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু এর আগে বলেছিলেন, ‘বাবা কাঁচরাপাড়ার বাড়িতে বাথরুমে যাওয়ার সময় পড়ে গিয়েছিলেন। মাথায় আঘাত রয়েছে। তিনি বমি করে অজ্ঞান হয়ে গিয়েছিলেন। এরপরই আমরা তাকে হাসপাতালে নিয়ে এসেছিলাম।’ পরিবারের তরফে আরও জানানো হয়েছে যে রাত সাড়ে ৯টা নাগাদ এই দুর্ঘটনা ঘটেছিল। এরপর ১১টার দিকে কলকাতার ফুলবাগানের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল মুকুল রায়কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *