Riyan trolled after IND vs ZIM T20I: বিশ্বকাপ দলে না থাকায় ‘বড়, বড়’ কথা

Spread the love

অনেক আশা ছিল। কিন্তু জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচেই মুখ থুবড়ে পড়েছেন ভারতীয় তরুণরা। আর তারপরই সোশ্যাল মিডিয়ার একাংশের রোষের মুখে পড়েছেন তাঁরা। নেটিজেনদের একাংশ দাবি করতে শুরু করেছেন, বিশ্বকাপের আগেও তো অনেকে বলছিলেন যে ভারতের টি-টোয়েন্টি দলে রোহিত শর্মা এবং বিরাট কোহলিদের দরকার নেই। আর যে তরুণদের জায়গা দিতে বলা হচ্ছিল, তাঁরা জিম্বাবোয়ের বিরুদ্ধে ১১৫ রান তাড়া করতে পারছেন না। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ মিম ছড়িয়ে পড়েছে। রোষের মুখে পড়েছেন রিয়ান পরাগ, অভিষেক শর্মারা। বিশেষত রিয়ানের উপরে চটে গিয়েছেন নেটিজেনদের একাংশ।

এক নেটিজেন ‘পঞ্চায়েত’ ওয়েব সিরিজের ‘প্রধানজি’-র চরিত্রের একটি ভিডিয়ো (যে ভিডিয়োয় তাঁকে ছিঃ বলতে দেখা গিয়েছে) পোস্ট করে এক নেটিজেন লিখেছেন, ‘তরুণদের পারফরম্যান্সের পরে এভাবেই কোহলি এবং রোহিত ছিঃ বলছেন।’ ওই সিরিজের আরও একটি ভিডিয়ো পোস্ট করে এক নেটিজেন লেখেন, ‘রাহুল দ্রাবিড় বলছেন যে আগে সব প্লেয়ার ছিল। মহেন্দ্র সিং ধোনি(Mahindra Singh Dhoni) বলছেন যে এখন এরকম প্লেয়ার এসেছে দলে। আর সচিন তেন্ডুলকর বলছেন যে নামটাই খারাপ করে দিল।’

তরুণদের হারের ঘটনায় বিরক্তিপ্রকাশ করে এক নেটিজেন একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা গিয়েছে যে রোহিত এবং বিরাট কথা বলছেন। আর বিরাট বলছেন, ‘রোহিত. আমরা তো ভেবেছিলাম যে তরুণরা সামলে নেবে।’ ওই ছবির সঙ্গে নেটিজেন লিখেছেন, ‘আপনারা ভুল ভেবেছিলেন।’ অপর একজন আবার একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সঙ্গে দিয়েছেন ভারত-জিম্বাবোয়ে ম্যাচের স্কোরকার্ড। আর তিনি বলেছেন, ‘ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ দেখে টিম ইন্ডিয়া ক্রিকেট ফ্যানদের ঠিক এরকমই অবস্থা (রেগে যাওয়ার ভিডিয়ো ছিল)।’তবে অনেকের মতে, প্রথম ম্যাচ থেকেই হতাশাপ্রকাশ করলে হবে না। কারণ এটা ভারতের একেবারেই তরুণ দল। আর তাছাড়া আগেও জিম্বাবোয়েতে গিয়ে টি-টোয়েন্টিতে হেরেছে টিম ইন্ডিয়া। ২০১৫ সালে হেরেছিল। ২০১৬ সালে হেরে গিয়েছিল। আরও এবার হেরেছে।

রিয়ানের উপর কেন চটে গিয়েছে নেটপাড়া?

রাজস্থান রয়্যালস তথা অসমের ক্রিকেটার রিয়ানের উপরে চূড়ান্ত উষ্মাপ্রকাশ করে এক নেটিজেন বলেছেন, ‘(রিয়ান পরাগ আগে বলেছিলেন যে) আমি বিশ্বকাপ দেখব না, কারণ খেলছি না। আর (এখন তিনি বলছেন যে) আমি নিশ্চিত করব যে যখন আমি খেলব, তখন আপনারাও ম্যাচ দেখতে পারবেন না।’ উল্লেখ্য, শনিবার জিম্বাবোয়ের বিরুদ্ধে চার নম্বরে ব্যাটিং করতে নেমে তিন বলে দু’রান করে আউট হয়ে যান রিয়ান। অথচ অভিষেক ম্যাচে নায়ক হওয়ার যথেষ্ট সুযোগ ছিল তাঁর কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *