Saregamapa 2024: সব বাঁধা সরিয়ে সারেগামাপায় জায়গা পাকা করলেন দিবাকর

Spread the love

সারেগামাপা(Saragamapa) ২০২৪ শুরু হয়েছে মাত্র কয়েক সপ্তাহ হয়েছে এর মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে এই রিয়েলিটি শো। এবার সেখানকার অন্যতম প্রতিযোগী হলেন উত্তরবঙ্গের পাহাড়ি গ্রাম সিটংয়ের ছেলে দিবাকর। তিনি গ্র্যান্ড অডিশনের লেভেল ২ পাশ করে এই রিয়েলিটি শোতে এবার নিজের জায়গা পাকা করে নিয়েছেন। কিন্তু সেখানে একই সঙ্গে জানালেন নিজের এক সমস্যার কথা।

গত রবিবার রাত সাড়ে আটটা থেকে শুরু হয়েছে এবারের সিজনের গ্র্যান্ড ওপেনিং। আগেই জানা গিয়েছিল এবারের সারেগামাপাতে(Saragamapa) কোনও মেন্টর থাকবে না। থাকবে ৮ জন বিচারক। এবারের সারেগামাপার এই ৮ বিচারক হলেন শান্তনু মৈত্র, অন্তরা মিত্র, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কৌশিকী চক্রবর্তী, জোজো মুখোপাধ্যায়, জাভেদ আলি। এঁরা ৮ জন মিলে বানাবেন মোট ৪টি দল। কিন্তু ভাবছেন কোন বিচারকরা জুটি বাঁধবেন? তাহলে জানা জাভেদ এবং জোজো থাকবেন একটি দলে, শান্তনু এবং অন্তরা থাকবেন আরেক দলে। ইমন রাঘব বাঁধবেন জুটি। আর চতুর্থ দল বানাবেন ইন্দ্রদীপ এবং কৌশিকী। মোট ৩১ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হবে এই শো। আবির চট্টোপাধ্যায় আবারও থাকবেন এই শোয়ের সঞ্চালক হিসেবে।

সারেগামাপায়(Saragamapa) কী জানালেন দিবাকর?

এদিন জি বাংলার তরফে সারেগামাপার গত এপিসোডের একটি ক্লিপ পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দিবাকরকে বিচারক শান্তনু মৈত্র জিজ্ঞেস করেন যে তাঁর চোখে আলো পড়লে কি তাঁর তাকাতে অসুবিধা হচ্ছে? কারণ তিনি ভ্রু কুঁচকে তাকাচ্ছিলেন। জবাবে দিবাকর জানান, হ্যাঁ। তাঁর সমস্যা আছে।

এদিন এই পাহাড়ি ছেলে সারেগামাপার মঞ্চে দাঁড়িয়ে বলেন, ‘আমার দূরের জিনিস দেখতে সমস্য হয়। আমায় আগে চশমা পরতে বলেছিল চিকিৎসক। কিন্তু ওই আলোর জন্য একটু সমস্যা হয়। কিন্তু আমি ধীরে ধীরে এই সমস্যা থেকে বেরিয়ে এসেছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *