Sarfira-Akshay Kumar: বড়ে মিঁয়া-র ব্যর্থতা অতীত! বক্স অফিস কাঁপাতে তৈরি ‘সরফিরা’ অক্ষয়

Spread the love

হাতে আর মাত্র দু-দিন। আগামী শুক্রবার বক্স অফিসে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার অভিনীত ‘সরফিরা’, তার আগে মুম্বইয়ে ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে খোশমেজাজে পাওয়া গেল খিলাড়ি কুমারকে। মঙ্গলবার রাতে ছবির এই বিশেষ প্রদর্শনীতে আক্কি ছাড়াও উপস্থিত ছিলেন সূর্য, জ্যোতিকা এবং রাধিকা মদন। সেখানে পাপারাৎজিদের জন্য পোজ দিল ‘সরফিরা’ টিম। আরও পড়ুন-আম আদমির জন্য মাত্র ১ টাকায় প্লেনের টিকিট! ‘সরফিরা’ অক্ষয়ের স্বপ্ন পূরণ হবে?

কেমন সাজ সরফিরা তারকাদের?
অনুষ্ঠানে অক্ষয়ের পরনে ছিল কালো স্লিভলেস ভেস্ট, ছাই রঙা ডেনিম ও সাদা স্নিকার্স। কালো শার্ট, প্যান্টে সুদর্শন দেখালো সূর্যকে। নীল ব্লেজারের নীচে সাদা টপ, ম্যাচিং ট্রাউজারে কর্পোরেট লুকে হাজির জ্যোতিকা। দেশি গার্ল অবতারে ধরা দিলেন রাধিকা। কালো ও সোনালি শাড়িতে দ্যুতি ছড়ালেন সুন্দরী।

২০২০ সালে সুধা কোঙ্গারার তামিল ভাষায় সুরারাই পোট্রুর নামের একটি ছবি করেন, সেটির অফিসিয়্যাল রিমেক সরফিরা। জি আর গোপীনাথের স্মৃতিকথা সিম্পলি ফ্লাই: এ ডেকান ওডিসি অবলম্বনে নির্মিত এই ছবি।

ছবিতে অক্ষয় ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন রাধিকা মদন, পরেশ রাওয়াল, সীমা বিশ্বাসের মতো অভিনেতা-অভিনেত্রীরা। ছবিতে ক্যামিও চরিত্রে দেখা মিলবে সূর্যর। বক্স অফিসে অক্ষয়ের শেষ রিলিজ ‘বড়ে মিঁয়া ছোট মিঁয়া’ আশানুরূপ সাফল্য পায়নি, সেই ব্যর্থতা ঝেড়ে ফেলে এখন সরফিরা নিয়ে আশাবাদী তারকা।

অক্ষয়, রাধিকা, পরেশ রাওয়াল এবং সীমা বিশ্বাস। ছবিতে সুরিয়া অতিথি চরিত্রে অভিনয় করবেন। তিনি অক্ষয়ের অভিনয়ের প্রশংসা করেছেন এবং একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি এই অনুপ্রেরণামূলক গল্পটি পর্দায় আনার জন্য অক্ষয়ের উত্সর্গের জন্য তাঁর প্রশংসা ভাগ করে নিয়েছিলেন।

সরফিরার ট্রেলারে অক্ষয়কে দেখে মুগ্ধ দর্শক। অক্ষয়কে ছবিতে এমন এক ব্যক্তির চরিত্রে দেখা যাবে, যিনি মধ্যবিত্ত ও গরীব মানুষের সাধ্য়ের মধ্যে সাধ পূরণের জন্য এমন এক বিমান পরিষেবা চালু করতে চান যেখানে মাত্র এক টাকায় মিলবে প্লেনের টিকিট। আম আদমির আকাশ ছোঁয়ার স্বপ্নপূরণ করতে গিয়ে অক্ষয়ের সামনে আসবে অসংখ্য বাধা, কিন্তু হারতে শেখেনি সে। কারণ শুধু ধনী-গবীরের মধ্যেকার ভেদাভেদ নয় বীর মাত্রে জেহাদ ঘোষণা করে বর্ণবিদ্বেষের বিরুদ্ধেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *